TadantaChitra.Com | logo

২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বিএনপি নেতা পিরু কাজীর মৃত্যুতে ফখরুলের শোক

প্রকাশিত : এপ্রিল ২০, ২০২১, ১৩:৪৫

বিএনপি নেতা পিরু কাজীর মৃত্যুতে ফখরুলের শোক

অনলাইন ডেস্ক : মাগুরা জেলা বিএনপি’র সাবেক সদস্য, শ্রীপুর থানা বিএনপি’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, দানবীর, সমাজ সেবক, শিক্ষানুরাগী ও হাট দারিয়াপুর সম্মেলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কাজী শরিফুল ইসলাম (পিরু কাজী) বার্ধক্যজনিত কারণে গতকাল দুপুর ১:৩০ টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৮ বছর। কাজী শরিফুল ইসলাম এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে বিশ্বাসী মরহুম কাজী শরিফুল ইসলাম মাগুরা জেলা ও শ্রীপুর থানা বিএনপি-কে সুসংগঠিত এবং শক্তিশালী করতে মনেপ্রাণে কাজ করে গেছেন। এলাকায় বিশিষ্ট শিক্ষানুরাগী হিসেবে মরহুম কাজী শরিফুল ইসলাম সর্বস্তরের মানুষের নিকট ছিলেন অত্যন্ত পরিচিত মুখ। তিনি তাঁর নিজ এলাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণসহ সমাজসেবামূলক নানা কর্মকান্ডে অবদান রেখে গেছেন। ধার্মিক, সজ্জন, ন্যায়পরায়ণ ও দানশীল এই মানুষটির মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে তিনি যে সাহসিকতা দেখিয়েছেন তা এলাকার নেতাকর্মীদের নিকট প্রেরণা হয়ে থাকবে। আমি তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম কাজী শরিফুল ইসলামকে বেহেস্ত নসীব করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম কাজী শরিফুল ইসলাম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।