TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তানোরে বিএনপির পাল্টাপাল্টি ইফতার

প্রকাশিত : জুন ১১, ২০১৮, ১৮:৩৪

তানোরে বিএনপির পাল্টাপাল্টি ইফতার

তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে বিএনপির পাল্টাপাল্টি ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তালন্দ উচ্চ বিদ্যালয় চত্তরে উপজেলা বিএনপির (আর্দশিক) মূল ধারার নেতাকর্মীরা ইফতার আয়োজন করে এতে প্রায় দেড় হাজার নেতাকর্মী উপস্থিত হয়। এই ইফতার মাহফিল পন্ড করতে তানোর পৌর মেয়র মিজানুর রহমান মিজান তালন্দ হাট চত্তরে পৃথক ইফতার আয়োজন করেন তবে সেখানে নেতাকর্মীদের তেমন কোনো উপস্থিতি ছিলনা। হাতেগোনা মাত্র ৮০ জন মতো (হঠাৎ) হাইব্রিড ধারার কিছু সুবিধাবাদী উপস্থিত হয়েছিল। এদিকে এ খবর ছড়িয়ে পড়লে বিএনপির নেতা ও কর্মী-সমর্থকদের মধ্যে উত্তেজনা ও চরম অসন্তোষের সৃষ্টি হয়। ওদিকে মেয়র মিজান পৃথক ইফতার আয়োজন করেও বিক্ষুব্ধ নেতাকর্মীদের গণরোষ ও তোপের মূখে তিনি নিজেই সেখানে উপস্থিত হতে পারেনি বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।
জানা গেছে, গতকাল সোমবার তালন্দ উচ্চ বিদ্যালয় চত্বরে তানোর উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। তানোর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও তালন্দ ইউপির (সাবেক) চেয়ারম্যান মুনসুর রহমানের সভাপতিত্বে ও তানোর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদের সঞ্চালনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপির সহসভাপতি ও চাঁন্দুড়িয়া ইউপির (সাবেক) চেয়ারম্যান মফিজ উদ্দীন। অনান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন তানোর পৌর বিএনপির সভাপতি অধ্যাপক বিশ্বনাথ সরকার, সাধারণ সম্পাদক আরশাদ আলী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হযরত আলী মাস্টার, ওমর আলী, কামারগাঁ ইউপি বিএনপির সভাপতি খলিলুর রহমান খলিল, ইলিয়াস কাঞ্চন, তোফাজ্জুল হোসেন তোফা, আব্দুল লতিব, আবু সাঈদ, রাশিদুল ইসলাম, আব্দুর রহমান, শরিতুল্লাহ, সুলতান আহম্মেদ, আব্দুস সালাম, বাসারতুল্লাহ বাসার ও তানোর উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুল মালেক মন্ডল প্রমূখ। এদিকে ইফতার মাহফিলে দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং দেশ ও জাতীর কল্যানে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও আগামি বৃহস্প্রতিবার মুন্ডুমালা পৌর এলাকায় সাবেক ডাকমন্ত্রী ব্যারিস্টার আমিনুল হকের ইফতার ও দোয়া মাহফিলে যোগদান এবং সফল করার জন্য সকলের প্রতি আহবান উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুল মালেক মন্ডল।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।