TadantaChitra.Com | logo

২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

রোজা উপলক্ষে উপমার ৪ ইসলামি গান

প্রকাশিত : এপ্রিল ২২, ২০২১, ০৯:০৮

রোজা উপলক্ষে উপমার ৪ ইসলামি গান

বিনোদন ডেস্ক : রোজা উপলক্ষে একসঙ্গে ৪টি ইসলামি গান নিয়ে আসছেন নতুন প্রজন্মের প্রতিভাবান গায়িকা শারমিন সুলতানা উপমা। গানগুলোর শিরোনাম-‘ও খোদা’, ‘জান্নাত’, ‘মালিক রাব্বানা’ ও ‘তোমার দয়া’। সবকটি গানই ভিডিও আকারে প্রকাশ করবে জিসান মাল্টিমিডিয়া।

এরমধ্যে ‘জান্নাত’-এর ভিডিও আগামীকাল (২২ এপ্রিল) বিকেল ৩টায় উন্মুক্ত করা হবে। এই গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম রবি। বাকিগুলো লিখেছেন শাহিন আক্তার পাখি ও শাহীন আলম। সবগুলো গানের সুর করেছেন শাহরিয়ার বাঁধন, সংগীতায়োজনে ওয়াহিদ শাহীন।

উপমা বলেন, ‘এত দিন আধুনিক গান করলেও এই প্রথম মৌলিক ইসলামিক গান করেছি। চেষ্টা করেছি ইসলামি টোনেই গানগুলো গাওয়ার। ইবাদতের মাসে আমার গানগুলো সবার ভালো লাগবে আশা করি।’

দেশের বিভিন্ন জায়গায় স্টেজ শোর পাশাপাশি নিয়মিত টিভি লাইভও করে যাচ্ছিলেন উপমা। তবে এই করোনাকালে বসায়ই থাকছেন তিনি। পরিস্থিতি স্বাভাবিক হলে আগামীতে দর্শক-শ্রোতাদের আরও ভালো কিছু উপহার দিতে চান তিনি।

উল্লেখ্য, এ পর্যন্ত ১০টির মতো মিক্সড অ্যালবামে কণ্ঠ দিয়েছেন উপমা। সিনেমায়ও প্লেব্যাক করেছেন। তালিকাভুক্ত হয়েছেন বাংলাদেশ বেতারে। তবে উপমা সবচেয়ে বেশি সাড়া পান নিজের প্রথম একক অ্যালবাম ‘তোমার অভাব’-এর টাইটেল গানটির জন্য। এতে তার সঙ্গে দ্বৈত কণ্ঠ দেন বেলাল খান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।