TadantaChitra.Com | logo

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদারীপুরে জমি সংক্রান্ত বিরোধে আহত ৪

প্রকাশিত : এপ্রিল ২৪, ২০২১, ১৮:৪৪

মাদারীপুরে জমি সংক্রান্ত  বিরোধে আহত ৪

অনলাইন ডেস্ক : মাদারীপুরে জমি নিয়ে দ্বন্দ্বের জেরে দুপক্ষের সংঘর্ষে চার জন আহত হয়েছে। এর মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর প্রেরণ করেছে কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায়  মাদারীপুর সদর থানা পুলিশ একজনকে আটক করেছে। শনিবার রাতে খোয়াজপুরের চরগোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর এলাকায় মাটি কাটা নিয়ে কথা কাটাকাটি হয় একই এলাকার হেমায়েত ভুইঞা(৪৫) ও মফিজুল(৪৪) মোড়লের সাথে। এক পর্যায় সোবাহান বেপারিসহ ১০/১৫ জন মিলে মফিজুলের পক্ষ নিয়ে হেমায়েত ভুইঞার উপর হামলা চালায়। এরপরই দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই পক্ষের চারজন আহত হয়। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তী করা হয়।

আহতরা হলো, হেমায়েত ভুইঞা, নায়িম ভুইঞা (২৬),  মফিজুল মোড়ল ও তার মেয়ে মেঘনা (১৬)।
এদের মধ্যে হেমায়েত ভুইঞা ও মফিজুল মোড়লকে উন্নীত চিকিৎসার জন্য ফরিদপুর প্রেরন করা হয়েছে।

মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক  সাইফুল ইসলাম বলেন, আহত চার জনের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর প্রেরন করা হয়েছে তবে নায়িম ভুইঞার অবস্থা বেশি মারাত্মক।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল মিয়া বলেল, আমি এখনো ঘটনাস্থলে আছি। একজনকে আটক করা হয়েছে। আমরা অভিযান অব্যাহত রেখেছি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।