TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি একজন মাদক ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করেছি: বিপাশা কবির

প্রকাশিত : জুন ১১, ২০১৮, ১৯:৩২

আমি একজন মাদক ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করেছি: বিপাশা কবির

নায়িকা হওয়ার ইচ্ছা ছিল লাক্স তারকা বিপাশা কবিরের। তার স্বপ্ন ছিল ভিন্নধর্মী চরিত্রে কাজ করার। কিন্তু বিদ্যমান বাস্তবতায় বাণিজ্যিক ছবিতে কাজ করতে গিয়ে তিনি পরিচিতি পান ‘আইটেম গার্ল’ হিসেবে। এরপরও হাল ছাড়েননি বিপাশা। আর এ কারণে ক্যারিয়ারে দীর্ঘ সময় পার করার পর পছন্দ অনুযায়ী একটি ছবির কাজ পেয়েছেন তিনি। ‘পদ্মাপুরাণ’ নামের সেই ছবিটি নির্মাণ করেছেন তরুণ পরিচালক রাশিদ পলাশ। ১১ জুন, সোমবার বিপাশা এসব তথ্য জানিয়েছেন।

বিপাশা কবির বলেন, এ ছবিতে আমি একজন মাদক ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করেছি।

ছবিটিতে কাজ করা নিয়ে লাক্স তারকা থেকে রুপালি পর্দায় আসা বিপাশা বলেন, ‘আমি নিজেকে অভিনেত্রী ও নায়িকা হিসেবে তুলে ধরতে চাই। দর্শক আমাকে ‘‘আইটেম গার্ল’’ হিসেবে বেশ কিছু সিনেমাতে দেখেছে। কিন্ত আমি এখন চাই দর্শক আমাকে একজন অভিনেত্রী হিসেবে জানুক। তবে আমি যে খুব ভালো অভিনয় করি, তা কিন্তু নয়, শিখছি।

এখনো আমি শূন্যের কোঠায় দাঁড়ানো। আমি ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে চাই। এখানে আমি নিজেকে প্রমাণ করতে চাই। তাই এখন ভিন্নধারার একটি গল্পে কাজ করতে যাচ্ছি। আমি শুধু কমার্শিয়াল না, এমন ভিন্নধারার গল্পে আরও কাজ করতে চাই, যেখানে আমি অভিনয় দেখানোর সুযোগ পাব।’

চলচ্চিত্রটির নির্মাতা রাশিদ পলাশ জানান, ছবিটিতে রুনা চরিত্রে অভিনয় করবেন বিপাশা। তিনি বলেন, ‘দর্শক বিপাশাকে এখন পর্যন্ত যে ধরনের চরিত্রে দেখে অভ্যস্ত, এ ছবিটিতে তার থেকে ভিন্নতর চরিত্রে দেখবে। বিপাশার কমার্শিয়াল লুকটা ভাঙতে চাইছি। বর্ডারের মানুষজনের জীবন ফুটে উঠবে সেখানে।’

পদ্মা নদীর তীরে যে শহরগুলো অবস্থিত, তার মধ্যে রাজশাহী সবচেয়ে বড়। জেলায় একটা সময় পদ্মার যে ভরা যৌবন ছিল, সময়ের পরিক্রমায় এখন অনেকটাই বিলীন হয়ে গেছে। নদীটি হারিয়েছে তার রূপ ও রং। পাশাপাশি বদলে গেছে দুই কূলের মানুষের জীবনও।

পদ্মার তীরবর্তী অঞ্চলের মানুষের জীবন বদলে যাওয়ার গল্পই ছবির পর ছবি সাজিয়ে সেলুলয়েডে বুনতে শুরু করেছেন তরুণ নির্মাতা রাশিদ পলাশ। ছবিটির চিত্রনাট্য লিখেছেন রায়হান শশী। ইতোমধ্যে রাজশাহীতে পদ্মার তীরে এর ৫০ শতাংশ চিত্রধারণ সম্পন্ন হয়েছে।

নির্মাতা জানান, ঈদুল ফিতরের পর চলচ্চিত্রটির বাকি অংশের শুটিং শেষ করতে চান তিনি। এতে অন্যদের মধ্যে অভিনয় করছেন চম্পা ও শম্পা রেজা।

ছবিটি প্রযোজনা করছে পূণ্য ফিল্মস। পরিকল্পনা অনুযায়ী কাজ শেষ হলে এ বছরের শেষ নাগাদ এটি মুক্তি পাবে বলে জানান পরিচালক।

চিত্রনায়িকা চম্পা অভিনয় করছেন মাদক বিক্রেতার চরিত্রে, অন্যদিকে টিভি অভিনেত্রী শম্পা রেজাকে দেখা যাবে শিখণ্ডী সম্প্রদায়ের প্রধানের চরিত্রে।

কায়েস চৌধুরী, শিমুল খানও ছবিতে অভিনয় করেছেন। কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন স্বল্পদৈর্ঘ্য ছবি ‘কবর’-এর অভিনেত্রী সাদিয়া মাহি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।