TadantaChitra.Com | logo

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় কর্মহীন পরিবহন শ্রমিকদের খাদ্য সামগ্রী প্রদান

প্রকাশিত : এপ্রিল ২৫, ২০২১, ১১:০৯

ব্রাহ্মণবাড়িয়ায় কর্মহীন পরিবহন শ্রমিকদের খাদ্য সামগ্রী প্রদান

অনলাইন ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে লকডাউনে কর্মহীন হয়ে পড়া পাঁচ’শ পরিবহন শ্রমিকের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার সকালে স্থানীয় নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন শ্রমিকদের মধ্যে এই খাদ্য সহায়তা প্রদান করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, তেল, চিনি, ডালসহ বিভিন্ন উপকরণ।

খাদ্য সহায়তা বিতরণকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. মাহবুব আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, নির্বাহী ম্যাজিষ্ট্রেট উম্মে ইমামা বানিন ও ফাতেমা তুজ জোহরা সানিয়া, জেলা বাস মালিক সমিতির সভাপতি হাজী জমসেদ মিয়া, সাধারণ সম্পাদক মো. হানিফ মিয়াসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।