TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তানোরে সাংবাদিকের পায়ুপথ থেকে টিকিট উদ্ধার

প্রকাশিত : এপ্রিল ২৫, ২০২১, ১৫:৫৮

তানোরে সাংবাদিকের পায়ুপথ থেকে টিকিট উদ্ধার

তন্ময় দেবনাথ: রাজশাহী তানোর উপজেলার কথিত এক সাংবাদিকের মাদক সেবন, দালালি, নানামুখী অনৈতিক কর্মকান্ড ও চাঁদাবাজিতে সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে।

এদিকে বিজয় মেলার পুরস্কারের টিকিট চুরি ও তার পায়ুপথ থেকে উদ্ধারের ঘটনায় উপজেলা জুড়ে ব্যাপক চাঞ্চল্যেকর সৃষ্টি হয়েছে। উঠেছে সমালোচনার ঝড়। জানা গেছে, তানোর শীতলা পাড়া গ্রামের এক শিশু উপজেলা মাঠে আয়োজিত বিজয় মেলা থেকে ২০ টাকা দিয়ে লটারির টিকিট কিনে প্রথম পুরস্কার পায়। কিন্তু সাজু টিকিট দেখার কথা বলে শিশুটির কাছ থেকে টিকিট নিয়ে লুকিয়ে রেখে অন্য একটি টিকিট হাতে ধরিয়ে দিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় স্থানীয়রা তাকে আটক করে এবং মেলা কমিটির কাছে জমা দেন। খবর পেয়ে তার শাস্তির দাবিতে গ্রামবাসী ঝাড়ু মিছিল প্রদর্শন করেন।

এদিকে কমিটির লোকজন তাকে টিকিট ফেরত দেওয়ার জন্য অনুরোধ করে। তবে তিনি বারবার তা অস্বীকার করেন। এ অবস্থায় বাধ্য হয়ে মেলার কমিটি বিন্দ বিশেষ কৌশলে পায়ুপথে লুকিয়ে রাখা টিকিট উদ্ধার করেন।

এছাড়াও পরকীয়ার কারণে নিজের স্ত্রীকে বিষপানে হত্যা, মোহনপুর উপজেলার জাহানাবাদ গ্রামের প্রেমিকার সঙ্গে আপত্তিকর অবস্থায় আটকের ঘটনা ঘটে। স্থানীয়রা বলেছে, কথিত এই সাংবাদিকের নাই এক ছটাক জমি, নাই কোনো ব্যবসা-বাণিজ্য, আবার তিনি যে পত্রিকায় কাজ করেন সেখানেও নেই কোন সম্মানি ভাতা। তাহলে এত ঠাটবাট তার আসে কোথা থেকে।

জানা গেছে এই সাংবাদিক সাধারণ মানুষের কাছে এখন মূর্তিমান আতঙ্ক। ঘোরেন সবুজ মটর সাইকেলে উপজেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে সব প্রান্তে তার বিচরণ। কিন্তু একজন সৎ সাংবাদিকের ভালো গুণ থাকলে সেগুন লক্ষ্য করা যায় কিন্তু সেগুনের অধিকারি তিনি নন।চাঁদাবাজী ও থানার দালালী করে তার জিবিকা নির্বাহ হচ্ছে। তানোর মন্ডুমালা পৌর সভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর নাহিদ হাসানের কাছে চাঁদা দাবি করে না পাওয়ায় তাকে নিয়ে একের পরে এক মিথ্যা ভিত্তিহীন লেখালেখি করেন।যা নিয়ে পুরো উপজেলা জুড়ে সমালোচনার ঝড় উঠেছে।

স্থানিয়রা জানান, এই সাংবাদিকের সঙ্গে ফেন্সিডিল, গাঁজা, হেরোইন, ইয়াবা, চোরাই মদ সহ বিভিন্ন মাদক ব্যবসায়ি ও অপরাধীদের গভীর সখ্যতা রয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।