TadantaChitra.Com | logo

২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ঘটনার রাতেই বিশেষ বিমানে দেশ ত্যাগ বসুন্ধরা এমডি’র!

প্রকাশিত : এপ্রিল ২৭, ২০২১, ১২:০৩

ঘটনার রাতেই বিশেষ বিমানে দেশ ত্যাগ বসুন্ধরা এমডি’র!

তদন্ত চিত্র ডেস্ক: সোমবার সন্ধ্যার পর রাজধানীর অভিজাত এলাকা গুলশান ১২০ নাম্বার রোডের একটি ফ্ল্যাট থেকে চাঁদপুরের মুক্তিযোদ্ধা কন্যা মুনিরার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে মৃত মুনিরার পরিবারের পক্ষ থেকে তার বোন বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে গুলশান থানায় একটি আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের করেন।

দেশের এই শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের বিরুদ্ধে ইতিমধ্যে দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করেছে আদালত। কিন্তু অনেকের মুখে শোনা যায় ঘটনার রাতেই একটি বিশেষ বিমানে দেশ ছেড়েছেন বসুন্ধরার এমডি। তার এক নিকটাত্মীয় নাম প্রকাশ না করার শর্তে জানান, আত্মহত্যা নয় হত্যা করে-ই ঝুলিয়ে দেশ ত্যাগ করেছেন সায়েম সোবহান আনভীর।

গতকাল রাত থেকেই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে-লোকমুখে প্রচলিত সকল আলোচনা-সমালোচনায় শোনা যাচ্ছে ঘটনার রাতেই বিশেষ বিমানে দেশত্যাগ করে দুবাই পাড়ি জমিয়েছেন আনভীর। আসলে কি সত্যি?
এমন মুখোরজ বিষয়টি নিয়ে সকাল থেকেই পাড়ায়, মহল্লায় সবরকম আড্ডায় আলোচনার তুঙ্গে বসুন্ধরা গ্রুপ ও মনিরা আত্মহত্যা।

তাহলে সত্যিই কি আত্মহত্যার প্ররোচনা মামলার আসামি বসুন্ধরা এমডি কি দেশ ছাড়লেন? যদিও বিষয়টি নিয়ে প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।