TadantaChitra.Com | logo

২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

দিনেদুপুরে গৃহবধূকে গলা কেটে হত্যা

প্রকাশিত : এপ্রিল ২৯, ২০২১, ১৭:০১

দিনেদুপুরে গৃহবধূকে গলা কেটে হত্যা

জেলা প্রতিনিধি, পাবনা: পাবনার ঈশ্বরদীতে দিনেদুপুরে ঘরে ঢুকে মুক্তি খাতুন রিতা (৩০) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রিতা শহরের মশুরিয়া পাড়া এলাকার বায়েজিদ সরোয়ারের স্ত্রী।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে শ্বশুর বাড়ির লোকজন শোবার ঘরে রিতার গলা কাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

রিতার শাশুড়ি নিলিমা খাতুন বেনু জানান, তার ছেলে বায়েজিদ সারোয়ার রূপুপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে চাকরি করেন। মুক্তি-সরোয়ার দম্পতির মিসকাতুল জান্নাত বিদ্যা নামে ছয় বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ‘সংবাদ পেয়ে ঘরের ভেতর থেকে গলা কাটা অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। কী কারণে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তবে হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।’

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর বৃহস্পতিবার রাতে জানান, এখনো অনেক তথ্য সংগ্রহ চলছে। ঘটনার সময় তার স্বামী বাড়ি ছিলেন না বলে তারা প্রাথমিকভাবে জেনেছেন। তবে এ বিষয়টি নিশ্চিত হওয়ার চেষ্টা করছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।