TadantaChitra.Com | logo

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলা প্রতিদিনের ৪র্থ বছরে পর্দাপন

প্রকাশিত : মে ০১, ২০২১, ১৫:০৬

ভোলা প্রতিদিনের ৪র্থ বছরে পর্দাপন

ভোলা প্রতিনিধিঃ ভোলায় কেক কাটা ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে পালিত হলো দ্বীপজেলা ভোলার জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম “ভোলা প্রতিদিনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী।

শনিবার (১ মে) পৌর এলাকার ৭নং ওয়ার্ডের বিএভিএস রোড এলাকায় পত্রিকাটির নিজ কার্যালয়ে এর ৪র্থ বছরে পর্দাপন উপলক্ষ্যে কেক কাটা,দোয়া মোনাজাত ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ভোলা প্রতিদিনের সম্পাদক ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার এইচ. এম. জাকিরের সভাপতিত্বে ও প্রকাশক সাখাওয়াত শাকিল সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক ভোলার বাণী পত্রিকার সম্পাদক মাকসুর রহমান, সময় টিভি ও সমকাল পত্রিকার স্টাফ রিপোর্টার নাছির উদ্দিন লিটন, গাজী টিভি ও যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার এম হেলাল উদ্দিন, চ্যানেল টুয়েন্টিফোরের ভোলা জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, আমাদের ভোলা.কম এর সম্পাদক ইয়াছিনুল ঈমন, আনন্দ টিভির ভোলা জেলা প্রতিনিধি ও জনতার বাণী.কম এর সম্পাদক এম. রহমান রুবেল, দৈনিক ভোলার বাণীর পত্রিকার জামিল হোসেন, ভোলার নিউজ টুয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক রাকিব উদ্দিন অমি, ভোলা প্রতিদিন পত্রিকার আইন বিষয়ক উপদেষ্টা এড্যা. আদিল মাহমুদ, ব্যবস্থাপনা সম্পাদক ইসমাইল হোসেন আরিফ, বার্তা সম্পাদক মোঃ আরিয়ান আরিফ, স্টাফ রিপোর্টার জি,এম ছানাউল্লাহ, হেলাল মাস্টার, রুমেন তালুকদার, মেহেদী হাসানসহ প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা ফারিয়ার সাবেক সভাপতি মোঃ সায়েম চৌধুরী, ভোলা জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম শরিফ, ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন মুন্না, বিশিষ্ট সমাজ সেবক মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

 

দোয়া ও ইফতার মাহফিল পরিচালনা করেন ভোলা শহরের বি.এ. বি. এস. রোডের বাহার মিয়া মসজিদের ইমাম হাফেজ মোঃ সিরাজুল ইসলাম। এ সময় দেশে বৈশ্বিক মহামারী কারোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ থেকে রক্ষা পেতে মহান করুণাময় আল্লাহ’তালার কাছে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।