TadantaChitra.Com | logo

৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

দৃষ্টি প্রতিবন্ধীদের ঈদ সামগ্রী প্রদান

প্রকাশিত : মে ০৪, ২০২১, ১৩:২৯

দৃষ্টি প্রতিবন্ধীদের ঈদ সামগ্রী প্রদান

মিজানুর রহমান হাওলাদার : জাতীয় দৃষ্টি প্রতিবন্ধীদের ঈদ সামগ্রী ও সাহায্য প্রদান করা হয়েছে। জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার বকশী বাজারের কার্যালয়ে এ সহযোগিতা প্রদান করা হয়। মোট ৪৫৭ জন দৃষ্টি প্রতিবন্ধীকে গত ৩ মে সাহায্য দেয়া হয়।
৫৭ জন হতদরিদ্র দৃষ্টি প্রতিবন্ধীদের পূনর্বাসনের জন্য সেলাই মেশিন,নগদ অর্থ, বয়স্ক ভাতা,ক্ষুদ্র্র ব্যবসা ও গৃহ নির্মানের জন্য ঢেউটিন প্রদান করা হয়। চিকিৎসা, বিবাহ ও দাফন-কাফনের জন্য নগদ অর্থ ও আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে ৪২৫ জন দৃষ্টি প্রতিবন্ধী পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার মহাসচিব মো. আইউব আলী হাওলাদারের তত্বাবধানে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থার চেয়ারম্যান নুরুল আলম সিদ্দিক। দৈনিক দিন প্রতিদিন পত্রিকার চীফ রিপোর্টার মিজানুররহমানহাওলাদার, যমুনা ব্যাংক ফাউন্ডেশনের পক্ষ থেকে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর জাহাঙ্গীর আলম,ফার্স্ট এসিসস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এইচ এম বশির উদ্দিন অনুষ্ঠাানে উপস্থিত ছিলেন।

 

সাহায্য পেয়ে দৃষ্টি প্রতিবন্ধীরা খুশি হয়েছেন। এ সহযোগিতার বিষয়ে জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার মহাসচিব মো. আইউব আলী হাওলাদার তদন্ত চিত্র কে বলেন বলেন, যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগকে আমরা স্বাগত জানাই। দেশের বিত্তশালীদের এবং বিভিন্ন সংস্থাকে অসহায় -দরিদ্র্র দৃষ্টি প্রতিবন্ধীদের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।