TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে কথিত বন্দুকযুদ্ধে নিহত ২

প্রকাশিত : জুন ১২, ২০১৮, ০৫:১৭

ময়মনসিংহে কথিত বন্দুকযুদ্ধে নিহত ২

দেশজুড়ে চলমান মাদকবিরোধী অভিযানে ময়মনসিংহে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদকবিক্রেতা নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১ হাজার ৭৫০ পিস ইয়াবা, তিনটি গুলির খোসা ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

নগরীর কালিবাড়ি লেন এলাকায় সোমবার রাত পৌনে ২টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মাদক বিক্রেতারা হলেন- মো. রনি (৩০) ও আনোয়ার হোসেন ওরফে আনার (৩৮)।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস পিপিএম এবং কনস্টেবল শামিম গুরুতর আহত হয়েছেন। তাদের বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি/তদন্ত) আশিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর কালিবাড়ি লেন এলাকায় পরিত্যক্ত একটি বাড়ির সামনে অভিযান চালানো হয়। এ সময় মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলি বর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। উভয়ের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে আসামিরা পালিয়ে যায়।

পরে এলাকা তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় রনি ও আনারকে উদ্ধার করা হয়। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।