TadantaChitra.Com | logo

৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ঘোড়াঘাট উপজেলা ছাত্রদলের দীর্ঘ একযুগ পর নতুন আহ্বায়ক কমিটি

প্রকাশিত : মে ০৫, ২০২১, ১৩:৫৪

ঘোড়াঘাট উপজেলা ছাত্রদলের দীর্ঘ একযুগ পর নতুন আহ্বায়ক কমিটি

দিনাজপুর প্রতিনিধি দীর্ঘ এক যুগ পর ঘোড়াঘাট উপজেলা ছাত্রদলের জুবায়ের হোসেন সাদ্দাম কে আহ্বায়ক ও আল মোবারসেল মোনোয়ারুল ইসলাম কে সদস্য সচিব করে ২১সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন করেছেন ছাত্রদল দিনাজপুর জেলা শাখার সমন্বয়ে কেন্দ্রীয় নির্বাহী সংসদ। এইদিকে, ঘোড়াঘাট উপজেলা ছাত্রদলের শেষবারের কমিটি গঠন করা হয়েছিলো ২০০৬সালে এবং ঐ কমিটির মেয়াদ ২০০৯সালে শেষ হলেও পরে আর কোন কমিটির অনুমোদন করতে পারেননি।

অন্যদিকে, গত ২রা মে ছাত্রদল কেন্দ্রীয় দফতর সম্পাদক এর সাক্ষরিত ঘোড়াঘাট উপজেলা ছাত্রদলের কমিটি প্রকাশিত হয়। ঘোষিত কমিটিতে আহ্বায়ক ও সদস্য সচিব সহ যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হয়েছেন ১৪জন এবং সদস্য নির্বাচিত হয়েছেন ৫ জন।

এইদিকে, এই কমিটি প্রকাশ হওয়ার সাথে সাথে বেশকিছু ত্যাগী ছাত্রনেতাদের মিশ্র প্রতিক্রিয়া দেখা দিলেও আশ্বাস পান বহুদিন পর কমিটি ঘোষণা হওয়ায়।

আরেকদিকে, দিনাজপুর জেলা ছাত্রদলের সভাপতি রেজাউর রহমান রেজা বলেন, ঘোড়াঘাট উপজেলা ছাত্রদলের এই কমিটির মধ্যে দিয়ে সফলতা আসবে বলে আমি মনে করি এবং ঘোড়াঘাট উপজেলা ছাত্রদলকে গনতন্ত্র পুনরুদ্ধারের দুর্বার প্রতিরোধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানাই।

ঘোষিত কমিটির উপজেলা ছাত্রদলের নবনির্বাচিত সদস্য সচিব মোনোয়ারুল ইসলাম মন্তব্য করে বলেন, কমিটিতে কে কোন স্থান থেকে এসেছে সে ত্যাগী কি না তা ফ্যাক্ট না,এখন আমাদের সামনে একটা বড় চ্যালেন্জ আছে তা হলো বাকশাল সরকারের পতন করা,তাই আমারা কাঁধে কাঁধ মিলে আগামীর আন্দোলন সফল করবো। সদস্য সচিব আরো বলেছেন, যারা পদ পেয়ে ঘরে বসে থাকার চিন্তা করছেন তাদের এখনই পদত্যাগ করা উচিত, অন্যথায় কর্মসূচিতে গাফলতি করলে তাকে পদত্যাগের বাধ্য করা হবে। এবং আমরা অতিশীঘ্রই ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠনে হাত লাগাবো।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।