TadantaChitra.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটি’র মাস্ক ও স্যানিটাইজার বিতরন

প্রকাশিত : মে ২৬, ২০২১, ১৩:২৭

আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটি’র মাস্ক ও স্যানিটাইজার বিতরন

ওবায়দুল হক খানঃ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটি সারাদেশে কোভিড গণসচেতনতা বৃদ্ধি, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে আজ ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ডের খিলগাঁও তালতলা মার্কেট ও তৎসংলগ্ন এলাকায় করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে স্বাস্থ্যবিধি মেনে চলতে মানুষকে উদ্বুদ্ধকরন এবং মাস্ক ও স্যানিটাইজার বিতরনের কার্যক্রম পরিচালনা করে। এলাকায় ৫ হাজার মাস্ক, ১ হাজার সেনিটাইজার ও ৫০০ সাবান সাধারন মানুষের মাঝে বিতরণ করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সুযোগ্য স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ যুগ্ম-সাধারন সম্পাদক মতিউর রহমান মতি এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিল
মো: শাখাওয়াত হোসেন শওকত।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ উপদেষ্টা মো: হায়দার আলী খান এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি, ডা: আসাদুজ্জামান খান রিন্টুর সার্বিক সহযোগিতা এ কর্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে ছিন ডা: মোতাহার হোসেন রতন, সদস্য, স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ।

আরও উপস্থিত ছিলেন ডা: আবু তাহের, ডা: আবদুল মতিন, ডা: শেখ শহীদ উল্লাহ, ডা: পূরবী দেবনাথ, ডা: জহিরুল ইসলাম লিটন, ডা: মুশফিকুর রহমান, ডা: আহমাদুল হাসান সুমন, ডা: অমল ঘোষ, ডা: আতিকুর রহমান, ডা: শাহরিয়ার হোসেন শান্ত, টিপু সুলতান ও ডা: মো: আমিনুর রহমান অপু সহ উপ-কমিটির সদস্যবৃন্দ, জালাল, যুব ও ক্রীড়া সম্পাদক, রামপুরা থানা আওয়ামী লীগ এবং আলমগীর, সাধারন সম্পাদক, রামপুরা থানা স্বেচছাসেবকলীগ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।