TadantaChitra.Com | logo

৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বাড়বে তাপমাত্রা, হতে পারে বৃষ্টিও

প্রকাশিত : মে ২৯, ২০২১, ০৮:১৬

বাড়বে তাপমাত্রা, হতে পারে বৃষ্টিও

নিজস্ব প্রতিবেদকঃ ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাব অনেকটাই কমে যাওয়ায় দেশে ঝড়বৃষ্টিও কমেছে। ফলে তাপমাত্রাও সামান্য বাড়তে পারে। তবে আগামী ৩ দিনে বৃষ্টি/বজ্রবৃষ্টির প্রবণতা বাড়তে পারে।

শনিবার (২৯ মে) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অধিদফতর জানিয়েছে, রাজশাহী, রংপুর ও ময়মনসিংহ বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আজ সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে। আগামী ৩ দিনে বৃষ্টি/বজ্রবৃষ্টির প্রবণতা বৃদ্ধি পেতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস।

বিহার ও উত্তর প্রদেশের পূর্বাঞ্চলীয় এলাকায় অবস্থানরত সুষ্পষ্ট লঘুচাপটি আরও উত্তর দিকে অগ্রসর ও দুর্বল হয়ে গুরুত্বহীন হয়ে পড়েছে। লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে।

এদিকে গতকাল দেশের প্রায় অর্ধেক অঞ্চলে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হয়েছে। তার মধ্যে সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে বগুড়ায় ৩৬ মিলিমিটার। আর ঢাকায় বৃষ্টি হয়েছে ১ মিলিমিটার।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।