TadantaChitra.Com | logo

২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

কেরানীগঞ্জ ও মোহাম্মদপুরের শীর্ষ মাদক কারবারি রাসেল ডিবির হেফাজতে, ছাড়িয়ে নিতে সহযোগিদের তদবির!

প্রকাশিত : জুন ২১, ২০২১, ১১:২২

কেরানীগঞ্জ ও মোহাম্মদপুরের শীর্ষ মাদক কারবারি রাসেল ডিবির হেফাজতে, ছাড়িয়ে নিতে সহযোগিদের তদবির!

নিজস্ব প্রতিবেদকঃ কেরানীগঞ্জ ও মোহাম্মদপুরের শীর্ষ মাদক কারবারি রাসেল বিপুল পরিমাণ মাদক সহ ডিবি ডিএমপির হেফাজতে রয়েছেন। ডিবির কাছ থেকে তাঁকে ছাড়িয়ে নিতে তার সহযোগি দুই মাদক ব্যবসায়ী ছুয়া সেলিম ওরফে সেলিম আশরাফী ও ইরফান ক্ষমতাসীন কয়েকজন লোক দিয়ে তদবির করেন। একাধিক সূত্র জানায়, বিপুল পরিমাণ ইয়াবা সহ গতকাল মন্টু মিয়া মাঠ এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা শাখার মোহাম্মদপুর জোনাল টিম।

সূত্রে জানা যায়, মাদকবিরোধী অভিযানেও অনেকে এ ব্যবসা চাঙ্গা রেখেছেন হরহামেশাই। আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে চালিয়েছেন দেদারসে এ ব্যবসা। এসব মাদক বিক্রেতার অন্যতম হোতা কেরানিগঞ্জে বসবাসকারী মাদক সম্রাট রাসেল। এ মাদক সম্রাট একটি সিন্ডিকেট গঠন করে দেদারসে মাদক বিক্রি করে যাচ্ছে। এলাকা সুত্রে জানা গেছে, মাদক সম্রাট রাসেল কে গতকাল কেরানীগঞ্জ মন্টুমিয়ার মাঠ এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা সহ গ্রেফতার করে ডিবি, ডিএমপির কার্যালয়ে হেফাজতে রাখা হয়েছে। কিন্তু এ বিষয়ে ডিবির কোন কর্মকর্তা মুখ খুলতে রাজি নয়। তবে যেখান থেকে গ্রেফতার করা হয়েছে সেখানের অনেকেই জানিয়েছেন ডিবির মোহাম্মদপুর জোনাল টিমের এসআই মোস্তফা এই মাদক সম্রাটকে গ্রেফতার করে তাঁদের হেফাজতে রেখেছেন।

মাদক সম্রাট রাসেলের বিরুদ্ধে অভিযোগ রয়েছে, জেনেভা ক্যাম্পের বসবাসকারী কুতুবউদ্দিনের ছেলে ছুয়া সেলিম ওরফে সেলিম আশরাফী ও চারকু নুর ইসলামের ছেলে ইরফান মাদক সম্রাট রাসেলের সহযোগি। তার এই দুই সহযোগীকে দিয়ে পুরো জেনেভা ক্যাম্পে মাদক বিক্রি করে আসছে। এই দুই সহযোগীর কারণেই ঢাকার শহরের কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত রাসেল।

জানা গেছে, মাদক সম্রাট রাসেলের হাত ধরেই মিরপুর ক্যাম্প, মিরপুর-১০,১১,১২, মোহাম্মদ পুর মার্কেট ক্যাম্প, টাউন হল ক্যাম্প মাদক বিস্তার করেছে। এসব স্থানে রাসলের হয়ে তার সহযোগী ছুয়া সেলিম ও ইরফান খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে মাদক পৌছায়। ক্যাম্পে বসবাসকারীদের দাবী মাদক নির্মূল করতে এসব মাদক ব্যবসায়ীদের দ্রুত গ্রেফতার করতে হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।