TadantaChitra.Com | logo

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপি ইলিয়াস মোল্লার পৃষ্টপোষকতায় পল্লবীতে বেপরোয়া কিশোর গ্যাং

প্রকাশিত : জুন ২৭, ২০২১, ১৮:২৬

এমপি ইলিয়াস মোল্লার পৃষ্টপোষকতায় পল্লবীতে বেপরোয়া কিশোর গ্যাং

তদন্ত চিত্রঃ ঢাকা ১৬ আসনের আওয়ামীলীগ থেকে নির্বাচিত বিতর্কিত সংসদ সদস্য এমপি ইলিয়াস মোল্লার পৃষ্টপোষকতায় পল্লবীর কিশোর গ্যাং বেপরোয়া হয়ে উঠেছে। সম্প্রতি আইনশৃঙ্খলা বাহিনীর এক গোয়েন্দা প্রতিবেদনে এমনই তথ্য উঠে এসেছে।

আইনশৃঙ্খলা বাহিনীর করা গোয়েন্দা প্রতিবেদন অনুযায়ী পল্লবীর শীর্ষ ৫ কিশোর গ্যাং এর ৪টিরই পৃষ্টপোষক হিসেবে উঠে আসে এমপি ইলিয়াস উদ্দিন মোল্লা’র নাম। অন্য কিশোর গ্যাংটির পৃষ্টপোষকও এমপির অনুসারী যুবলীগের ওয়ার্ড সভাপতি রওশন।

কিশোর গ্যাং এর গ্রুপ লিডার হিসেবে নাম উঠে এসেছে পল্লবীর আলোচিত ছেলের সামনে শাহিনুদ্দিন হত্যা মামলার মূল সুমনের নাম। এমপি ইলিয়াস মোল্লার সাথে ঈদের দিন সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময়ের ছবি রয়েছে। ঈদের পরেই সুমন হত্যা করে শাহিনুদ্দিনকে।

কিশোর গ্যাং এর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রস্তুত করা তালিকায় সর্বপ্রথম নাম রয়েছে পল্লবীর কুখ্যাত সুজন ও রাসেল গ্রুপের। যার পৃষ্টপোষক পল্লবীর আরেক বিতর্কিত পদহীন যুবলীগ নেতা আড্ডু। আড্ডুর পৃষ্টপোণক হিসেবে উঠে এসেছে ওয়ার্ড কাউন্সিলর বাপ্পির নাম। আবার বাপ্পির পৃষ্টপোষক হিসেবে উঠে এসেছে এমপি ইলিয়াস মোল্লার নাম।

তালিকায় দ্বিতীয় গ্রুপের প্রধান হিসেবে নাম এসেছে শাহিনুদ্দিন হত্যা মামলায় আলোচিত সুমন গ্রুপের নাম। সুমনের পৃষ্টপোষক হিসেবে উঠে এসেছে যুবলীগ নেতা আড্ডু ও আড্ডুর পৃষ্টপোণক হিসেবে উঠে এসেছে ওয়ার্ড কাউন্সিলর বাপ্পির নাম। বাপ্পির পৃষ্টপোষক হিসেবে উঠে এসেছে এমপি ইলিয়াস মোল্লার নাম।

 

তালিকায় তৃতীয় গ্রুপ হিসেবে উঠে এসেছে বিপ্লব গ্রুপের নাম। বিপ্লবের পৃষ্টপোষক হিসেবে উঠে এসেছে আরেক কাউন্সিলর মানিকের নাম। মানিকের পৃষ্টপোষক হিসেবে উঠে এসেছে এমপি ইলিয়াস মোল্লার নাম।

চতুর্থ গ্রুপ হিসেবে তালিকায় উঠে এসেছে সাগরের নাম। সাগরের পৃষ্টপোষক হিসেবে উঠে এসেছে যুবলীগ ওয়ার্ড সভাপতি রওশন এর নাম। পঞ্চম গ্রুপ হিসেবে উঠে এসেছে চাত্রলীগ নেতা কামরুল ইসলাম জয় গ্রুপের নাম। জয়ের পৃষ্টপোষক হিসেবে উঠে এসেছে আড্ডুর নাম।

এই বিষয়ে জানতে এমপি ইলিয়াস মোল্লার মোবাইলে কল করা হলে তিনি কল রিসিভ করেনি। এবং জানতে তাঁর ফোনে এসএমএস করলেও তিনি কোন উত্তর দেননি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।