TadantaChitra.Com | logo

১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ রেলওয়ে কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত : জুলাই ০৪, ২০২১, ১৫:০৪

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ রেলওয়ে কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর অঙ্গ সংগঠন। রেলওয়ে কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া ও মহাসচিব শফিকুল ইসলাম বাবু।

আজ ৩ জুলাই শনিবার কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান মিয়া ও মহাসচিব শফিকুল ইসলাম বাবু স্বাক্ষরিত এ পূর্ণাঙ্গ কমিটি নবগঠিত রেলওয়ে কেন্দ্রীয় কমান্ডের সভাপতি শহিদুল ইসলামের হাতে তুলে দেন।

নবগঠিত বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ রেলওয়ে কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ শহিদুল ইসলাম তিনি DMAC ঢাকা দপ্তরে কর্মরত রয়েছেন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মামুনুর রশিদ মামুন। তিনি চট্টগ্রাম দপ্তরের বিবাগিও বাণিজ্যিক কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

 

রেলওয়ে কেন্দ্রীয় কমিটির লিখিত কপি তুলে দেয়ার সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান শামসুদ্দোহা প্রিন্স, জুগ্নূ সম্পাদক মোঃ ফারুক হোসেন, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস হোসেন প্রমূখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।