TadantaChitra.Com | logo

২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলার সাবেক কাউন্সিলরের মৃত্যুতে শোক জানিয়েছেন মেয়র মনির

প্রকাশিত : জুলাই ০৫, ২০২১, ১৯:০১

ভোলার সাবেক কাউন্সিলরের মৃত্যুতে শোক জানিয়েছেন মেয়র মনির

ভোলা প্রতিনিধিঃ ভোলার বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ ভোলা পৌরসভার সাবেক কাউন্সিলর আব্দুল গণী কুট্টি কমিশনার আর নেই। আজ সোমবার রাত সাড়ে ৮টায় ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.. .. রাজিউন)।

ভোলা পৌরসভার সাবেক এই কাউন্সিলরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলার পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির এবং কাউন্সিলরবৃন্দ। অপর দিকে বাপ্তা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাহ আব্দুল গণী কুট্টি কমিশনারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পারিবারিক সুত্র জানায় আগামীকাল মঙ্গলবার বাদ জোহর দুপুর ২টা ১৫ মিনিটে ভোলা দারুল হাদিস আলীয়া মাদ্রাসার মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। দীর্ঘ দিন তিনি উচ্চরক্তচাপ ও ডায়াবেটিকসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন ছিলেন। আজ বিকালের দিকে তার অবস্থার অবনতি হলে তাকে ভোলা সদর হাসপাতালে নেয়া হয়।

চরনোয়াবাদ এলাকা বাপ্তা ইউনিয়নের অন্তর্ভূক্ত থাকাকালীন টানা দুই বার বাপ্তা ইউনিয়ন পরিষদের মেম্বার নির্বাচিত হয়েছিলেন। পরবর্তীতে চরনোয়াবাদ আলীয়া মাদ্রাসা সড়কসহ তার নির্বানী এলাকাটি ভোলা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডভূক্ত হওয়ার পর একটানা ৩ বার ভোলা পৌরসভার কমিশনার নির্বাচিত হয়ে মানুষের সেবা করেছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।