TadantaChitra.Com | logo

১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা মেডিকেল কলেজে সাংবাদিককে গালাগাল ও মারধর; ক্ষুব্ধ সাংবাদিকরা

প্রকাশিত : জুলাই ০৬, ২০২১, ১২:৪৮

কুমিল্লা মেডিকেল কলেজে সাংবাদিককে গালাগাল ও মারধর; ক্ষুব্ধ সাংবাদিকরা

মাহফুজ বাবুঃ কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিক অমিত মজুমদার’কে মারপিট ও লাঞ্ছিত করেছে এক ওয়ার্ড মাস্টার। এ বিষয়ে নিয়ে চরম ক্ষুব্ধ কুমিল্লার পেশাদার সাংবাদিক মহল।

ঘটনার তদন্ত করে অভিযুক্ত ওয়ার্ড মাস্টার আক্তার হোসেনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. রেজাউল করিম।

সোমবার (৫ জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে মেডিকেল কলেজের করোনা ইউনিটের সামনে এ ঘটনা ঘটে। সাংবাদিক অমিত মজুমদার অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোষ্টের কুমিল্লা সংবাদদাতা ও জাগো কুমিল্লার সম্পাদক।

সাংবাদিক অমিত মজুমদার জানান, কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালে সংবাদ সংগ্রহের জন্য যান। হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক থেকে অনুমতি নিয়ে তিনি করোনা ইউনিটের সামনে দাঁড়িয়ে ছবি তুলতে চাইলে ওয়ার্ড মাস্টার আক্তার হোসেন আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকেন। এ পর্যায়ে আমাকে মারপিঠ করেন এবং ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। পরে উপস্থিত আনসার সদস্যরা আমাকে উদ্ধার করেন।

কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. রেজাউল করিম বলেন, অনাকাঙ্খিত যে ঘটনাটি ঘটেছে সে জন্য আমি দুঃপ্রকাশ করছি। ঘটানাটি তদন্ত করে ওয়ার্ড মাস্টার আক্তারের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এ ঘটনায় কুমিল্লা জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন সহ পেশাদার সাংবাদিক মহল চরম ক্ষোভ প্রকাশ করেছেন। দোষী ওয়ার্ড মাষ্টার আক্তার হোসেনের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া না হলে কঠোর অবস্থান সহ বিভিন্ন কর্মসূচীর ঘোষণা দিয়েছেন জেলায় কর্মরত সাংবাদিকরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।