TadantaChitra.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চরফ্যাশন পৌর বিএনপি’র সভাপতির মৃত্যুতে, জেলা বিএনপির শোক

প্রকাশিত : জুলাই ০৭, ২০২১, ১৮:০৫

চরফ্যাশন পৌর বিএনপি’র সভাপতির মৃত্যুতে, জেলা বিএনপির শোক

মোঃ শাহীন কাদেরঃ চরফ্যাশন পৌর বিএনপি’র সভাপতি আলহাজ্ব নুরে আলম সিকদার (৭৫) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার (৬ জুলাই) রাত সাড়ে সাড়ে ১ টা ৩০মিঃ ঢাকায় ইম্পালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ ট্রুম্যান, যুগ্ন সাধারন সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক সহ ভোলা সদর থানা বিএনপি’র আহবায়ক আসিফ আলতাফ সদস্য সচিব হেলাল উদ্দিন, পৌর বিএনপির সহ ভোলা জেলা বিএনপি’র নেতা-কর্মীরা।

এক শোকবার্তায় জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর বলেন, আলহাজ্ব নুরে আলম সিকদার ছিলেন চরফ্যাশনের একজন গুরুত্বপূর্ণ ব্যাক্তি তিনি সারাজীবন গনতন্ত্র রক্ষার আন্দোলনে শামিল ছিলেন, চরফ্যাশন আপামর কৃষক, শ্রমিক, মেহনতী মানুষের পক্ষে সোচ্ছার ছিলেন। তার মৃত্যু চরফ্যাশন বিএনপি’র জন্য এক অপূরনীয় ক্ষতি হয়ে গেল। তিনি তার আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আজ বুধবার (৭ জুলাই) বাদ আসর চরফ্যাশন থানা রোড মহুমের বাস ভবনের সামনে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। উক্ত জানাজার নামাজে সকল ধর্মপ্রান মুসুল্লিদের উপস্থিত থাকার অনুরোধ করা গেল।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।