TadantaChitra.Com | logo

২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

লাজুকের পরিবার ১০০ পর্বে…!

প্রকাশিত : জুলাই ১২, ২০২১, ১৬:২৭

লাজুকের পরিবার ১০০ পর্বে…!

বিনোদন প্রতিবেদক‍ঃ জনপ্রিয় অভিনেত্রী রাশেদা আক্তার লাজুক। অভিনয়ে নেই অনেক দিন। পরিচালক হিসেবে নিয়মিত তিনি। তার পরিচালনায় ধারাবাহিক নাটক ‘পরিবার’ প্রচার হচ্ছে এটিএন বাংলায়। আগামীকাল ১৩ জুলাই এ নাটকের ১০০ পর্ব প্রচার হবে।

এ তথ্য জানিয়ে লাজুক বলেন, ‘সপ্তাহের প্রতি রবি,সোম,মঙ্গল ও বুধবার রাত ৮টায় এটিএন বাংলায় নিয়মিত প্রচার হয়ে আসছে নাটকটি। নাটকটির প্রথম পর্ব প্রচারিত হয় এ বছরের ৩ জানুয়ারি রাত ৮টায়। দেখতে দেখতে ১০০ পর্বে পা রাখতে যাচ্ছে। এটা অনেক আনন্দের আমার জন্য।’

সংসারের টানাপোড়েন, সুখ-দুঃখ, ভালোবাসা, সংঘাত আর মানবিকতাই নাটকের উপজীব্য। অভিনয় করেছেন মিশু সাব্বির, মনিরা মিঠু, শাওন, তানভির হুরাইরা, সালহা নাদিয়া, নাদিয়া মিম, কাজল সুবর্ণ, তুষ্টি, জামিল হোসেন, সুব্রত, মিলি বাশার, মাসুম বাশার, নীলা, ম ম মোশেদ প্রমুখ।

লাজুক ছিলেন চলচ্চিত্রের নায়িকা। জীবনের প্রথম ছবি ‘আজকের প্রতিবাদ’। তিনি চলচ্চিত্রের নায়ক সাজ্জাদ হোসেন দোদুলকে বিয়ে করে সংসারী হয়েছেন। লিখেছেন অসংখ্য নাটক। বাংলাদেশের মিডিয়ায় তিনিই একমাত্র নারী, যিনি হাজার পর্বের ধারাবাহিক ‘সংঘাত’ নাটক লিখে প্রশংসিত হয়েছেন।

পরিচালনাও করেছেন অসংখ্য একক নাটক। এই প্রথম তিনি কোনো ধারাবাহিক চিত্রনাট্য, পরিচালনা করছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।