TadantaChitra.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

রাস্তায় পরে থাকা ভারসাম্যহীন অসুস্থ মহিলার পাশে মানবতার ফেরিওয়ালা শিবলী

প্রকাশিত : জুলাই ১২, ২০২১, ১৬:৪০

রাস্তায় পরে থাকা ভারসাম্যহীন অসুস্থ মহিলার পাশে মানবতার ফেরিওয়ালা শিবলী

পটুয়াখালী জেলা প্রতিনিধি: গতকাল রবিবার পটুয়াখালী সদর হাসপাতাল রোডে স্টার ডায়াগনস্টিক সেন্টার এর সামনে এক ভারসাম্যহীন অসুস্থ মহিলাকে ঘোরাফেরা করতে দেখা যায়।সেই মহিলার মাথার পেছনে একটি গর্ত,সেই গর্ত থেকে বের হতে থাকে অস্বাভাবিক পোঁকা এবং তা থেকে আসে প্রচুর দুর্গন্ধ।

এ অবস্থা দেখে তাৎক্ষনিকভাবে সদর হাসপাতাল রোডের বাসিন্দা মোসাঃ তাসনীমা বেগম ও হোসনে আরা বেগমের সহযোগীতায় পটুয়াখালী সদর হাসপাতাল রোডের চাদনী ফার্মেসীর মালিক মোঃ রেজাউল করিম সেই অসুস্থ মহিলাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন।

পরবর্তীতে আজ বেলা ১২ টায় বুসরাত জাহান ইভা নামের এক কিশোরী অসুস্থ সেই মহিলাকে সাহায্য করার জন্য সবাইকে আহবান জানিয়ে তার ফেজবুক ওয়ালে এবং পটুয়াখালীর বিভিন্ন ফেজবুক গ্রুপে স্ট্যাটাস আপলোড করেন এবং তা খুব দ্রুত ভাইরাল হয়ে যায়।

অসুস্থ এই মহিলার খবর জানতে পেরে খাবার নিয়ে ও প্রয়োজনীয় ঔষধ নিয়ে ছুটে আসেন ফোকাস ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মানবতার ফেরিওয়ালা মেহেদী হাসান শিবলী।

মহিলার মাথার পেছন থেকে পোঁকা বের হওয়ায় অসংখ্য মশা মাছি দেখা যায়।অতিরিক্ত মশা মাছির কারনে অসুস্থ মহিলা আরো বিরক্ত বোধ ও অসুস্থ হয়ে যাচ্ছিল। বুঝতে পেরে শিবলী তাৎক্ষণিকভাবে একটি মশার স্প্রে কিনে এনে মহিলার আশে পাশে স্প্রে করলে মশা মাছিগুলো চলে যায়।

এ ব্যাপারে কথা বলতে চাইলে শিবলী জানান, ‘আজ দুপুরে সাংবাদিক স্বপ্নীল দাস,রাকিবুল ইসলাম তনু ও মিজানুর রহমান অপুর মাধ্যমে আমি এই অসুস্থ মহিলার ব্যাপারে জানতে পারি। জানার সাথে সাথে আমি তাৎক্ষণিকভাবে সেখানে চলে আসি।

স্থানীয় সূত্রে জানা যায়,গতকাল রবিবার রাত ১০ টা থেকে পরিচয়হীন অসুস্থ এই মহিলাকে স্টার ডায়াগনস্টিক সেন্টার এর সামনে ঘোরাফেরা করতে দেখা যায়। রেজাউল করিম নামের এক ফার্মেসী মালিক তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। আমি বহুভাবে চেষ্টা করেছি তাকে হাসপাতালে নিয়ে যেতে কিন্তু তা সম্ভব হয়নি। আমি সমাজসেবা অধিদপ্তরে এ ব্যাপারে কথা বলবো। আশা করি খুব দ্রুতই এর সমাধান হবে।’ এসময় বিডি ক্লিন পটুয়াখালী এর সদস্যরাও উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।