TadantaChitra.Com | logo

২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

বিধিনিষেধ বাস্তবায়নের পাশাপাশি দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করলেন তুরাগ থানা পুলিশ

প্রকাশিত : জুলাই ১৪, ২০২১, ০৯:২৮

বিধিনিষেধ বাস্তবায়নের পাশাপাশি দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করলেন তুরাগ থানা পুলিশ

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নের পাশাপাশি তুরাগ থানা এলাকার প্রায় ২শতাধিক ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত, দিনমজুর ও অসহায় নাগরিকের মাঝে রান্না করা খাবার বিতরন করেছেন ডিএমপির তুরাগ থানা পুলিশ।

বুধবার (৭ই জুলাই) দুপর ১টার দিকে ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম(বার) এর প্রেরনকৃত এই খাবার যথাযথ স্বাস্থ্যবিধি মেনে তুরাগ থানার ওসি মেহেদী হাসান, ওসি (তদন্ত) মোহাম্মদ সফিউল্লাহ, ওসি অপারেশন শেখ মফিজুল ইসলামের নেতৃত্বে ও থানার অন্যান্য অফিসারদের সার্বিক সহযোগিতায় থানা এলাকার ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত, দিনমজুর ও অসহায় নাগরিকের মাঝে বিতরন করা হয়।

কঠোর লকডাউনের শুরু থেকেই তুরাগে অসংখ্য চেকপোস্ট স্থাপন, জোরালো টহল, অলিগলিতে নজরদারি, পুলিশের বিশেষ তৎপরতা চোখে পড়ার মত। এসব চেকপোস্টে সংশ্লিষ্ট থানার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জন ও যান চলাচল নিয়ন্ত্রণে কাজ করছেন। যারা অকারণে ঘর থেকে বাহির হচ্ছেন, মানছেন না স্বাস্থ্যবিধি তাদেরকে জরিমানা করছে ডিএমপির ভ্রাম্যমাণ আদালত।

একই সাথে যারা প্রয়োজন ছাড়া গাড়ি বা মোটর সাইকেল নিয়ে রাস্তায় নামছেন তারাও পুলিশের চেকপোস্টে জিজ্ঞাসাবাদের সম্মূখীন হচ্ছেন। যথাযথ উত্তর না দিতে পারলে করা হচ্ছে জরিমানা। এসময় দায়িত্বরত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সাথে কথা বলে জানা যায়, করোনা ভাইরাসজনিত (কোভিড-১৯) রোগ মোকাবেলায় সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে তুরাগ থানা পুলিশ বদ্ধপরিকর।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।