TadantaChitra.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মাছরাঙা টেলিভিশনে নোমান খানের ‘মনবন্দি’ শুক্রবার রাত দশটায় প্রচারিত হবে

প্রকাশিত : জুলাই ১৫, ২০২১, ১২:২২

মাছরাঙা টেলিভিশনে নোমান খানের ‘মনবন্দি’ শুক্রবার রাত দশটায় প্রচারিত হবে

বিনোদন রিপোর্ট: গ্রামীণ জনপদের পারিবারিক খুনসুটি, হাস্যরস, মধুর প্রেম, সব মিলিয়ে অনবদ্য ভালোলাগার এক গল্প নিয়ে রচিত নাটক ‘মনবন্দি’।

নাটকটি পরিচালনা করেছেন প্রজন্মের মেধাবী পরিচালক নোমান খান। আগামীকাল শুক্রবার রাত দশটায় নাটকটি মাছরাঙ্গা টেলিভিশনে প্রচারিত হবে।

গাজীপুরের বিভিন্ন গ্রামীণ লোকেশনে নির্মিত এই নাটকটিতে অভিনয় করেছেন: এফ এস নাঈম, অপর্ণা ঘোষ, হান্নান শেলী, শেলী আহসান, সানিতা, শিশির আহমেদ।

নাটকে অভিনয় প্রসঙ্গে জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষ বলেন, এর আগেও নোমান ভাইয়ের নাটকে কাজ করেছি, তিনি অসম্ভব মেধাবী একজন পরিচালক। খুবই ভালো মানুষ। তার নাটকে কাজ করতে আমি ভীষণ ইনজয় করি।

নাটকে নায়ক হিসেবে অভিনয় প্রসঙ্গে এফ এস নাঈম বলেন, নোমান ভাই অনেক অনেক ভালো মনের একজন মানুষ তার গল্পের প্রতিটি চরিত্র যেনো একেকটি জীবনের কথা বলে। ‘মনবন্দি’ নাটকটি দর্শকদের ভীষণ আনন্দ দিবে।

পরিচালক নোমান খান বলেন, মনবন্দি গল্পে গ্রামীন পরিবারের ঘুনসুটি, বিনোদন, ভালোবাসার প্রতিচ্ছবি। নাটকটি দেখে মধ্যে আমার দর্শকদের ভীষণ ভাল লাগবে বলে আমার বিশ্বাস।

নাটকটি রচনা করেছেন অয়ন চৌধূরী, চিত্রগ্রাহক হিসেবে ছিলেন মিঠু মনির। মনবন্দী নাটকটি দেখতে চোখ রাখুন আগামী কাল শুক্রবার রাত ১০ টায় মাছরাঙ্গা টেলিভিশন এর পর্দায়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।