TadantaChitra.Com | logo

১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় মাছঘাটে ফিল্মি স্টাইলে অস্ত্র উঁচিয়ে হামলা, ভাংচুর করে লাখ টাকা লুট!

প্রকাশিত : জুলাই ২০, ২০২১, ০৮:০০

ভোলায় মাছঘাটে ফিল্মি স্টাইলে অস্ত্র উঁচিয়ে হামলা, ভাংচুর করে লাখ টাকা লুট!

ভোলা জেলা প্রতিনিধিঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভোলার তুলাতুলি মাছঘাটে রোববার ( ১৮ জুলাই) বিকেলে একদল দূর্বৃত্ত মাছের গদিতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে। এসময় অস্ত্রধারীরা ওই ঘাটে অবস্থিত আসলাম গোলদার নামক এক ব্যবসায়ীর মাছের গদিতে ভাংচুর চালিয়ে ক্যাশ বাক্স হতে মাছ কেনার সাড়ে তিন লাখ টাকা ও ২টি মোবাইল সেট লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন গদীর মালিক আসলাম।

প্রত্যক্ষদর্শী ও ঘাটের অন্যান্য ব্যবসায়ীরা জানান, বিকেল সাড়ে ৬ টার দিকে এলাকার চিহ্নিত যুবক নোমান পাটওয়ারীর নেতৃত্বে টিটু, জয়দেব, মনির মেম্বার, তরিক গোলদার, জি সান, সাইফুল্লাহ,  লিটন, বুদ্ধি মাঝি, বাবু, কামাল ডাক্তার, ভূট্রু মাঝি, মঞ্জুর আলম খই, লাভলু, আমিনুল ইসলাম, লালু মাঝি, সফিক, সুমন মাঝি, সাহাবুদ্দিন ও তাজউদ্দিনসহ প্রায় ৩০/৪০ জনের দূর্বৃত্তদল মোটরসাইকেল মহড়া দিয়ে ঘাট এলাকায় ত্রাস চালায়। এসময় তাদের অধিকাংশের হাতে আগ্নেয়াস্ত্র,হকিস্টিক ও ধাড়ালো অস্ত্র শোভা পায় বলে গ্রামবাসী জানিয়েছেন।

 

মাছের গদিতে হামলার পর অস্ত্রধারীরা সেখানে ঝুলানো ভলগেট শ্রমিক সংগঠনের একটি সাইনবোর্ড ভেঙে নিয়ে যায়। মাছ ঘাটের ব্যবসায়িরা জানান,ঘটনা সম্পর্কে থানার ওসিকে অবহিত করলেও তিনি কোন ব্যবস্থা নেননি। এব্যাপারে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ এনায়েত হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,আমি ঘটনা পরস্পর শুনেছি।তবে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।