TadantaChitra.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বিতর্কিত কাণ্ডে পদ হারাচ্ছেন হেলেনা

প্রকাশিত : জুলাই ২৪, ২০২১, ১৫:৩৬

বিতর্কিত কাণ্ডে পদ হারাচ্ছেন হেলেনা

অনলাইন ডেস্কঃ আওয়ামী লীগের পদ হারাচ্ছেন বিতর্কিত হেলেনা জাহাঙ্গীর। শনিবার দলটির একাধিক নেতা গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

নানা সময়ে বিতর্কিত কর্মকাণ্ডে আলোচনায় এসেছেন ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর। এরই মধ্যে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ বাগিয়ে নেন। সম্প্রতি ‘চাকুরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হয়ে ফের আলোচনায় আসেন তিনি।

তার এই সংগঠনের কর্মকাণ্ড ফেসবুকে ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

বিষয়টি আওয়ামী লীগের হাইকমান্ডেরও চোখে পড়ে। তারা তার সংগঠনের বৈধতা নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন। পাশাপাশি বিতর্কিত এ কাণ্ডে তাকে মূল দল থেকেই বাদ দেয়া হচ্ছে।

এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন বলেন, ‘আমরা তাকে অব্যাহতি দিয়েছি। গত মাসের ১৮ তারিখ ডাকযোগে চিঠি পাঠিয়েছি।’

এদিকে হেলেনা জাহাঙ্গীরের আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ বাতিল করতে নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে। দফতরকে চিঠি দেয়ার জন্য বলা হয়েছে বলে জানিয়েছেন ওই কমিটির সদস্য সচিব মেহের আফরোজ চুমকি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।