TadantaChitra.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ডাকাতিয়ার পাড়ে অভিযান, ২৫ জনের জরিমানা

প্রকাশিত : জুলাই ২৭, ২০২১, ০৭:৪৫

ডাকাতিয়ার পাড়ে অভিযান, ২৫ জনের জরিমানা

জামাল উদ্দিন স্বপন, কুমিল্লাঃ কঠোর বিধিনিষেধ উপেক্ষা করে ডাকাতিয়া নদীর পড়ে মানুষ জড়ো হওয়ায় সেখানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৬ জুলাই) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ডাকাতিয়া নদীর চিলপাড়া এলাকায় চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোট উপজেলা প্রশাসন যৌথ অভিযান পরিচালনা করেন।

এ সময় সরকারি নির্দেশনা অমান্য করে নদী পাড়ে দোকান খোলা রাখায় পাঁচ প্রতিষ্ঠান এবং ঘুরতে আসা ২৫ জনের বিরুদ্ধে ৩০টি মামলায় ২১ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়।
‘বিধিনিষেধেও ডাকাতিয়ার পাড়ে ভিড়, গানের তালে নাচানাচি’ শিরোনামে প্রতিবেদন প্রকাশ করা হয়।

সংবাদ প্রকাশের চার ঘণ্টার মধ্যে ডাকাতিয়া নদীর চাঁদেরবাগ এলাকায় অভিযানে যান নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লামইয়া সাইফুল। তার উপস্থিতি টের পেয়ে ঘুরতে আসা শত শত নারী-পুরুষ পালিয়ে যান। এরপর থেকে স্থান পরিবর্তন করে চিলপাড়া এলাকায় ভিড় জামান যুবক-যুবতীরা।

এ বিষয়ে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস এম মনজুরুল হক ও নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লামইয়া সাইফুল জাগো নিউজকে বলেন,‘ সংবাদ প্রকাশের পর পরই আমরা অভিযান চালিয়ে এদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার চেষ্টা করেছি। এরা স্থান পরিবর্তন করায় সোমবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চিলপাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করা হয়। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।