TadantaChitra.Com | logo

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমোহনে স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শফিউল বারী বাবু’র প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত : জুলাই ৩১, ২০২১, ০৬:১৩

লালমোহনে স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শফিউল বারী বাবু’র প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

লালমোহন, ভোলাঃ বাংলাদেশ জাতীয়তাবদী স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শফিউল বারী বাবু’র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভোলার লালমোহনে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার জুমার নামাজের পর লালমোহন উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক পদ প্রত্যাশী মোঃ শহিদুল ইসলাম হাওলাদারের পক্ষ থেকে কয়েকটি মসজিদে তার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদের উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক পদ প্রত্যাশী মোঃ শহিদুল ইসলাম হাওলাদারসহ লালমোহন বদরপুর (দক্ষিণ) ছাত্রদলের সাবেক আহবায়ক মোঃ এরশাদ মৃধা, যুগ্ম আহবায়ক মোঃ আবু কালাম, মোঃ লিমন, পশ্চিম চরউমেদ ইউনিয়ন ছাত্রদলের সাবেক আহবায়ক মোঃ সবুজ মৃধা, সদস্য সচিব মনির হোসেন, যুগ্ম আহবায়ক মোঃ শাহিন, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সাবেক আহবায়ক হেমায়েত হাওলাদার, বর্তমান আহবায়ক মোঃ রাফসান, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম, চরভূতা ইউনিয়ন ছাত্রদলের সাবেক আহবায়ক মোঃ মামুন কারি, সদস্য সচিব মোঃ হাসনাইন, যুগ্ম আহবায়ক মোঃ এমদাদ, লালমোহন সদর ইউনিয়নের ছাত্রদলের সাবেক আহবায়ক মোঃ সবুজ, যুগ্ম আহবায়ক মোঃ শাকিল, রমাগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও হাফিজ সেনা পরিষদের সভাপতি মোঃ অনিক ফয়সাল রিয়াজ, কালমা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ শাহাবুদ্দিন, সম্পাদক মোঃ ইকবাল, সাংগঠনিক সম্পাদক মোঃ শামিম, ঢাকাস্থ জাতীয়তাবাদী ছাত্র ফোরামের সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসান হিরু, কালমা ইউনিয়ন যুবদলের (উত্তর) সিনিয়র সহসভাপতি মোঃ রাশেদ, লর্ড হার্ডিঞ্জ ইউনিয়ন যবদল নেতা সাদ্দাম হোসেন মোঃ নিরবসহ শতাধিতক নেতা কর্মি দোয়া ও মিলাদে অংশ নেয়। পরে মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।