TadantaChitra.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বালিবাড়ী’তে কোভিড-১৯ টিকা গ্রহণের লক্ষ্যে ফ্রি অনলাইন রেজিস্ট্রেশন চলছে

প্রকাশিত : আগস্ট ০১, ২০২১, ০৫:৪৭

বালিবাড়ী’তে কোভিড-১৯ টিকা গ্রহণের লক্ষ্যে ফ্রি অনলাইন রেজিস্ট্রেশন চলছে

আল আমিন কিবরিয়াঃ গ্রামের সাধারণ মানুষের করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ভ্যাকসিন গ্রহণের লক্ষ্যে, সুরক্ষা অ্যাপের মাধ্যমে অনলাইন রেজিস্ট্রেশন চালু করেছে বালিবাড়ী হামলাবাড়ি বারেরারচর বন্ধু সমাজ (বি’এইচ’বি)।

শুক্রবার বিকাল থেকে দেবীদ্বার পৌর ৬নং ওয়ার্ড বালিবাড়ী স্টেশনের মাস্টার ফার্মেসিতে, এই অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রমের সমন্বয়ক ভিরাল্লা এস কে উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শেখ মো.নাসির মাস্টার ও বি’এইচ’বি বন্ধু সমাজের কার্যকরী সদস্য মো.রিয়াদ ভূঁইয়া ,মো.সোহেল মুন্সি , শেখ সুমন, মো.মেহেদী হাসান জাবেদ, মো. ফারিয়াদ, মো.আল আমিন কিবরিয়া, মো.ফাহিম মুনতাসিরদের তত্ত্বাবধানে গত ২৪ ঘন্টায় ১৩০ জন’কে সুরক্ষা অ্যাপের মাধ্যমে অনলাইন রেজিস্ট্রেশন সম্পর্ণ করা হয়েছে এবং এই ফ্রী অনলাইন রেজিস্ট্রেশন চলমান থাকবে।

কার্যক্রমের সমন্বয়ক শেখ মো. নাসির মাস্টার জানায়, আমাদের গ্রাম সহ পার্শ্ববর্তী এলাকার সাধারণ মানুষের করোনা টিকা নিশ্চিতের লক্ষ্যে বালিবাড়ী হামলাবাড়ি বারেরারচর বন্ধু সমাজ (বি’এইচ’বি) সদস্য’দের তত্ত্বাবধানে এই কার্যক্রম বিনামূল্যে শুরু হয়েছে। শুধু আমাদের আশেপাশের গ্রাম না দেবিদ্বারের যেকোনো গ্রাম থেকে যে আসবে আমরা ফ্রি রেজিস্ট্রেশন করে দিব।

বালিবাড়ী হামলাবাড়ি বারেরারচর বন্ধু সমাজ (বিএইচবি) সংগঠন সম্পূর্কে উপস্থিত থাকা এক ব্যাক্তি জানায়, গত দুই বছরে বিভিন্ন সময়ে গ্রামের অসহায় দুস্থ মানুষ’দের পরিচয় গোপন রেখে আর্থিকভাবে সহযোগিতা,খাদ্যসামগ্রী,ঈদসামগ্রী উপহার ও শীতবস্ত্র সহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করেছে সদস্য’র।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।