TadantaChitra.Com | logo

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রেসক্লাবের সম্পাদক পদ হারালেন আক্কাস

প্রকাশিত : আগস্ট ০২, ২০২১, ০৯:১৭

প্রেসক্লাবের সম্পাদক পদ হারালেন আক্কাস

ঝালকাঠি প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে ‘মানহানিকর’ মন্তব্যের জেরে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার পর এবার ঝালকাঠি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকের পদ হারালেন আক্কাস সিকদার।

জেলা আওয়ামী লীগের আলটিমেটাম অনুযায়ী রোববার প্রেস ক্লাবের এক জরুরি সভায় তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সভায় মানিক রায়কে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। প্রেস ক্লাবের একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছে, ফেসবুকে মন্ত্রীদের নিয়ে মানহানিকর মন্তব্য আক্কাস সিকদারের ব্যক্তিগত বিষয়। তাই ওই মামলার বিষয় নিয়ে সংগঠন কোনো সিদ্ধান্ত নেবে না। এমনকি সভায় মামলার প্রতিবাদ বা নিন্দা জানানোর কোনো প্রস্তাবও নেয়নি প্রেস ক্লাব।

গত ১৫ জুলাই অন্য একজনের ফেসবুক আইডি ব্যবহার করে আক্কাস সিকদার দুই মন্ত্রীকে নিয়ে মানহানিকর মন্তব্য করেন বলে অভিযোগ ওঠে। ওই ঘটনায় ১৭ জুলাই ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শারমিন মৌসুমী কেকা বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে আক্কাস সিকদারের বিরুদ্ধে মামলা করেন।

এর আগেও একই আইনে আক্কাস শিকদারের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলাটি করেছেন সাংবাদিক বশির খলিফা। এ মামলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সাইবার ট্রাইব্যুনাল আদালতে চার্জশিটও দিয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।