TadantaChitra.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

দেবীদ্বারে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কিশোরীকে ধর্ষণ; ধর্ষক গ্রেফতার

প্রকাশিত : আগস্ট ০২, ২০২১, ১৯:১১

দেবীদ্বারে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কিশোরীকে ধর্ষণ; ধর্ষক গ্রেফতার

আল আমিন কিবরিয়াঃ দেবীদ্বারে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক কিশোরী(১৩)কে ধর্ষণ করার অভিযোগে ধর্ষক শাহীন(২৩)কে গ্রেফতার করেছে দেবীদ্বার থানা পুলিশ।ঘটনাটি ঘটে গত শনিবার (৩১ জুলাই) দুপুরে দেবীদ্বার উপজেলার রাজামেহার ইউনিয়নের সৈয়দপুর গ্রামের নিত্য কবিরাজের পরিত্যাক্ত বাড়িতে।

ওই ঘটনায় কিশোরীর ভাই বাদী হয়ে উপজেলার সৈয়দপুর গ্রামের হাছন আলী মাষ্টারের বাড়ির আব্দুর রহিমের পুত্র ধর্ষক মোঃ শাহীন(২৩)কে এক মাত্র আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী/২০০৩’র ৯(১) ধারায় দেবীদ্বার থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-০১, তারিখ- ০২/০৮/২০২১ইং।

পুলিশ ও স্থানীয়রা জানান, ধর্ষক শাহীন এলাকায় বখাটে হিসেবে পরিচিত। প্রতিবেশী হওয়ায় ওই কিশোরীকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিত শাহীন। রাস্তায় দেখা হলেই নানা অশালিন উক্তি করত। ঘটনার দিন শাহীন কিশোরিকে বিভিন্ন কৌশলে পাশর্^বর্তী নিত্য কবিরাজের বাড়িতে নিয়ে যায়। সেখানে একটি পরিত্যক্ত ঘরের মেঝেতে ফেলে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকারে গরুর জন্য ঘাস কাটতে যাওয়া জালাল পাঠান নামে এক কৃষক ওই ঘরে এসে এ ঘটনা দেখে। ধর্ষককে জাপটে ধরার চেষ্টা করলে সে পালিয়ে যায়।

পরে ওই ঘটনায় দেবীদ্বার থানায় একটি অভিযোগ পত্র দায়ের করলে দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) সোহরাব হোসেন ভ‚ঁইয়া একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে ধর্ষক শাহীনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনর্চ্জ(ওসি) মোঃ আরিফুর রহমান বলেন, আমরা অভিযোগ পাওয়ার পর পরই ঘটনার অনুসন্ধানের চেষ্টা করি। অনুসন্ধানে নিশ্চিত হয়ে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করি। শাহীন ধর্ষণের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আসামীকে কোর্টে চালান করা হয়েছে, অপরদিকে ভিক্টিমের ডাক্তারী পরীক্ষার জন্য কুমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।