TadantaChitra.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

খিলগাঁওয়ে গরুর খামারের ম্যানেজারকে কুপিয়ে যখম, দুই সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশিত : আগস্ট ০৯, ২০২১, ১০:৫০

খিলগাঁওয়ে গরুর খামারের ম্যানেজারকে কুপিয়ে যখম, দুই সন্ত্রাসী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চাঁদা না পেয়ে রাজধানীর খিলগাঁওয়ের নবীনবাগ বালুরমাঠ এলাকার একটি গরুর খামারের ম্যানেজারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। হামলা করে ভাঙচুর করা হয়েছে খামারের টিনের শেড। ব্যাপক ভাঙচুর করা হয় খামারের পাশেই থাকা মালিকের বাড়িতেও। এঘটনায় প্রধান অভিযুক্ত নবীনবাগ এলাকার চিহ্নিত সন্ত্রাসী ফুল মিয়াকে এক সহযোগীসহ গ্রেফতার করেছে খিলগাঁও থানা পুলিশ। বাকি আসামিদেরও গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন, খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুকুল আলম।

তিনি জানান, ফুল মিয়াসহ একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে নবীনবাগ ও আশপাশ এলাকায় চাঁদাবাজি ও জমি দখলের মতো অপরাধ করে আসছিলো। সবশেষ, তারা ওই গরুর খামারে হামলা চালায় এবং ম্যানেজার মো. মাসুদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে যখম করে। চাপাতির কোপে তার বাহুর কয়েকটি স্থানে গুরুতর যখম হয়। এসময় আহত হন খামারের আরো বেশ কয়েকজন কর্মচারী।

খামারের মালিক খালেদুর রহমান শাকিল তাৎক্ষণিক বিষয়টি পুলিশে অবহিত করেন এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ৮ আগস্ট রাতে ১২ জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন খন্দকার শাকিলুজ্জামান নামে ওই খামারের একজন কর্মচারী।

এরপরই আসামিদের ধরতে অভিযানে নামে পুলিশ। রোববার (৮ আগস্ট) রাতে প্রথমে প্রধান আসামি ফুল মিয়াকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যানুযায়ী ১২ নম্বর আসামি আবদুর রউফকেও গ্রেফতার করা হয়। তাদেরকে আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে বলে জানান ওসি ফারুকুল আলম। তিনি জানান, বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। চক্রের কাউকেই ছাড় দেওয়া হবে না।

মামলার এজাহার সূত্রে জানা যায়, খামারের পাশেই মালিক খালেদুর রহমান শাকিলের বাড়ি। হামলাকারীরা প্রথমে তার বাড়িতেও ব্যাপক ভাঙচুর চালায় এবং ভাড়াটিয়াদের বের করে বাড়ির একাংশ দখলে নেয়ার চেষ্টা করে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।