TadantaChitra.Com | logo

৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় লোভ-দেখিয়ে গ্রাহকের কোটি টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক মঞ্জু..!

প্রকাশিত : সেপ্টেম্বর ২০, ২০২১, ০৭:০৭

ভোলায় লোভ-দেখিয়ে গ্রাহকের কোটি টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক মঞ্জু..!

ভোলা প্রতিনিধি: কথায় আছে লোভে পাপ পাপে মৃত্যু। সেই লোভে পা দিয়ে আজ আসহায় মতন জীবনযাপন করছে হাজারো মানুষ। এক, কথায় বলতে গেলে মৃত্যর দাড়প্রান্তে পৌঁছে গেছে এই অসহায় মানুষগুলো। ভোলায় ইভ্যালির মত আড়াই হাজার গ্রাহকের এক হাজার কোটি টাকা হাতিয়ে নিয়েছে ইউনাইটেড মাল্টিপারপাসের মঞ্জুর আলম নামে এক ব্যক্তি।

এদিকে টাকা ফেরতের দাবিতে ভোলা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে মানববন্ধন ও বিক্ষোভ করে ভুক্তভোগী গ্রাহকরা। প্রতিষ্ঠানের চেয়ারম্যান মঞ্জুর আলম পলাতক রয়েছে। টাকা ফেরতের দাবিতে আজ ভোলা আদালত সড়ক ও প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করেছে গ্রাহক।

অভিযোগ করা হয়েছে, ২০০৬ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত ১৪ বছরে ২ হাজার ৫শ গ্রাহকের কাছ থেকে আমানত হিসেবে ১ হাজার কোটি টাকা নেয় ইউনাইটেড মাল্টিপারপাস। ওই টাকা দিয়ে মনঞ্জুর আলম তার শ্বশুর আব্দুল খালেক, স্ত্রী রোজিনা, ভাই ইউছুফসহ কয়েকজন আত্মীয়ের নামে বেনামে ঢাকাসহ বিভিন্ন প্রান্তে বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে তোলেন। এক পর্যায়ে লভ্য অংশ দেয়া বন্ধ করে দিলে গ্রাহকরা তাদের আমানতের টাকা ফেরত চাইলে স্ত্রীসহ পালিয়ে যান মঞ্জু। পুলিশ শ্বশুর আব্দুল খালেক ও মঞ্জুর তিন ভাইকে গ্রেফতার করেছে। ইতিমধ্যে টাকা আত্মসাতের অভিযোগে মঞ্জু ও তার স্বজনদের বিরুদ্ধে ১৬টি মামলা হয়েছে।

গ্রাহক হেলাল উদ্দিন, আব্দুল মোতালেব, আবুল কাসেম, সালমা বেগম, রুমা বেগম, শাহনাজ বেগম, মোঃ সফিমিয়া, ইয়াছিন, জানান তাদের টাকা দিয়ে মঞ্জু তার নিজের ও স্বজনদের নামে ২৭টি প্রতিষ্টান গড়ে তোলে। এখন আমাদের টাকা ফেরত দিচ্ছে না। টাকা ফেরতের দাবিতে মানববন্ধন কার্যক্রম অব্যাহত থাকবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।