TadantaChitra.Com | logo

৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

প্যানেল মেয়র নির্বাচিত হলেন তরুণ কাউন্সিলর জুম্মান

প্রকাশিত : সেপ্টেম্বর ২৬, ২০২১, ১৫:৫৮

প্যানেল মেয়র নির্বাচিত হলেন তরুণ কাউন্সিলর জুম্মান

ভোলার জেলা প্রতিনিধিঃ ভোলা পৌরসভার প্যানেল মেয়র নির্বাচিত হলেন পৌরসভার ৪নং ওয়ার্ডের তরুণ কাউন্সিলর আসাদ হোসেন জুম্মান। স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯ এর ৪০ ধারার ২ উপ ধারার আলোকে তাকে প্যানেল মেয়র নির্বাচন করা হয়।

ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান মনির স্বাক্ষরিত ভোঃ/পৌঃ/সাধাঃ/২০২১/১০৬/১ স্মারকে পত্রের মাধ্যমে গত ১১ এপ্রিল ২০২১ তারিখের অফিস আদেশে এই প্যানেল মেয়র নির্বাচন করেন।

 

এছাড়াও ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব সালাহ উদ্দিন লিংকন কে প্যানেল মেয়র-১ ও সংরক্ষিত ওয়ার্ড-২ এর কাউন্সিলর মিসেস কামরুন নাহার কে প্যানেল মেয়র-৩ হিসেবে মনোনিত করা হয়েছে।

ওই পত্রে বলা হয়েছে ভোলা পৌরসভার মেয়র এর অনুপস্থিতিকালীন সময়ে অগ্রাধিকারক্রমে ভোলা পৌরসভার প্যানেল মেয়র-১, প্যানেল মেয়র-১ এর অনুপস্থিতিতে প্যানেল মেয়র-২, প্যানেল মেয়র-২ এর অনুপস্থিতিতে প্যানেল মেয়র-৩ ভোলা পৌর সভার ব্যাংক হিসাব সমূহ (তহবিল) পরিচালনা ব্যাতিরেকে অন্যান্য দৈনন্দিন দাপ্তরিক দায়িত্ব পালন করবেন।

ভোলা পৌর সভার বিভাগীয় প্রধানগণ, অন্যান্য সকল কর্মকর্তা-কর্মচারী, বিধি মোতাবেক অগ্রাধিকারক্রমে দায়িত্বপ্রাপ্ত প্যানেল মেয়রকে সার্বিক সহযোগিতা করবেন।

বিষয়টি নিয়ে নব নির্বাচিত প্যানেল মেয়র আসাদ হোসেন জুম্মানের সাথে কথা হলে তিনি বলেন, আমি প্রথমেই আপনাদের মাধ্যমে কৃতজ্ঞতা জানাই, আমার অভিভাবক ও বাংলাদেশ আওয়ামীলীগের কাণ্ডারি প্রবীণ রাজনীতিবিদ জননেতা তোফায়েল আহামেদকে, কৃতজ্ঞতা জানাই আমার বড় ভাই ভোলা পৌরসভার বারবার নির্বাচিত জন নন্দিত মেয়র আলহাজ্জ মনিরুজ্জামান মনিরকে সহ ভোলা জেলা আওয়ামী লীগের শ্রদ্ধেয় সকল নেতাদের। পাশাপাশি আমি আপনাদের মাধ্যমে ভোলা পৌরসভার সকল জনগনের খেদমত করে আমার উপর উর্পিত দায়িত্ব যাহাতে সঠিক ভাবে পালন করতে পারি তার জন্য সকলে দোয়া ও সহযোগীতা কামনা করছি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।