TadantaChitra.Com | logo

৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

এস আই মানিক এর নেতৃত্বে উত্তরা পূর্ব থানার বিট উঠান বৈঠক

প্রকাশিত : অক্টোবর ০১, ২০২১, ০৫:৩৩

এস আই মানিক এর নেতৃত্বে উত্তরা পূর্ব থানার বিট উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদকঃ পুলিশই জনতা, জনতাই পুলিশ এই শ্লোগানকে সামনে রেখে বিট ইনচার্জ এস আই মোঃ মনসুর হোসেন মানিক এর নেতৃত্বে ঢাকা মেট্রোপলিটিন পুলিশের উত্তরা পূর্ব থানার বিট-নং ৭ এর উঠান বৈঠক পরিচালিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনর এয়ারপোর্ট জোন সাইফুল ইসলাম সাইফ, উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম, উত্তরা পূর্ব থানার অফিসার তদন্ত মুজাহিদুল ইসলাম।

উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, স্থানীয় নেতাকর্মীবৃন্দ ও অসংখ্য সাংবাদিকর্মী।

মাদক, ইভটিজিং সহ যে কোন অন্যায় নির্যাতনের শিকার হলে সরকার ঘোষিত ৯৯৯ এ কল করে পুলিশের সহযোগিতা ছাড়াও সংশ্লিষ্ট থানার পুলিশ সর্বদা জনগনের সেবায় পাশে থাকবে বলে বক্তব্য রাখেন অতিথি বৃন্দ।

সাধারণ জনগণ ও পুলিশের মধ্যে দূরত্ব কমিয়ে এনে জনগনের সাথে পুলিশের সেতুবন্ধন তৈরি করে জনগণকে সঠিক সময়ে সঠিক সেবা দিতে পুলিশের এস আই মোঃ মনসুর হোসেন মানিক এর নেতৃত্বে এই বিট মিটিং অনুষ্ঠিত হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।