TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে বজ্রপাতে নারীসহ নিহত ৩ আহত ১০ জন

প্রকাশিত : জুন ১২, ২০১৮, ১৬:১১

নরসিংদীতে বজ্রপাতে নারীসহ নিহত ৩ আহত ১০ জন

নরসিংদী জেলা প্রতিনিধিঃ নরসিংদীর মেঘনা নদীতে যাত্রীবাহী একটি নৌকায় বজ্রপাতে নারীসহ ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১০ যাত্রী। আজ মঙ্গলবার বিকাল ৩টার দিকে নরসিংদীর চরাঞ্চল করিমপুরের মেঘনা নদীর মোহনায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, আলোকবালী গ্রামের ফরিদা ইয়াসমিন (৫০), একই গ্রামের রেহেনা বেগম (৪০) ও কাইয়ুম(২৫) মিয়া। আহতরা হলেন- ছানাউল্লা মিয়া, রুবেল মিয়া, আলী হোসেন, ফরহাদ মিয়া, জাবেদ ও ভূট্টো মিয়া।
 পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন, দুপুর আড়াইটার দিকে নরসিংদীর বিপিন সাহার ঘাট থেকে দুই শতাধিক যাত্রী নিয়ে ইঞ্জিন চালিত ট্রলার সদর উপজেলার চরাঞ্চল আলোকবালী যাচ্ছিল। নৌকাটি চরাঞ্চলের করিমপুরের কাছাকাছি পৌঁছালে মুশুলধারে বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। এরই মধ্যে নৌকাটি মেঘনা নদীর করিমপুর মোহনায় পৌঁছালে বিকট শব্দ হয়ে আগুনের গোলাকৃত একটি বস্তু নৌকার উপর পরে।
এসময় নৌকার ছাদে বসা কাইয়ুম নামে একজন দগ্ধ হয়ে মারা যায়। আহত হয় আরো ১২ জন। পরে নৌকার অন্যান্য যাত্রীরা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে আনার পর আরো দুই জন মারা যায়। গুরুত্বর আহত আরো দুইজনকে মুমূর্ষু অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।