TadantaChitra.Com | logo

৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ভারোত্তোলন পদকপ্রাপ্তদের অভিনন্দন জানালেন ফায়ার সার্ভিসের মহাপরিচালক

প্রকাশিত : অক্টোবর ০৬, ২০২১, ১৩:৩৪

ভারোত্তোলন পদকপ্রাপ্তদের অভিনন্দন জানালেন ফায়ার সার্ভিসের মহাপরিচালক

বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন কর্তৃক আয়োজিত “মুজিববর্ষ ৩৭তম জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতা-২০২১”-এ অংশগ্রহণ করে পদকপ্রাপ্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যদের অভিনন্দনে সিক্ত করলেন অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন।

আজ (৬ অক্টোবর) বিকেল ৪টায় অধিদপ্তরের সম্মেলন কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এই অভিনন্দন জ্ঞাপন করা হয়।

“মুজিববর্ষ ৩৭তম জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতা-২০২১”-এ অংশগ্রহণকারীদের মধ্যে ৭৩ কেজি শ্রেণিতে স্বর্ণপদক লাভ করেন ফায়ার সার্ভিসের সদস্য মোঃ সোহাগ মিয়া। ৬১ কেজি ওজন শ্রেণিতে ব্রোঞ্জ পদক জেতেন মোঃ নূর আলম এবং ৯৬ কেজি ওজন শ্রেণিতে রৌপ্য পদক জেতেন ফায়ার সার্ভিসের সদস্য আব্দুর রাজ্জাক।

উল্লেখ্য, এই প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, আনসার, বাংলাদেশ পুলিশ ও দেশের বিভিন্ন ক্রীড়া প্রতিষ্ঠানের সদস্যরা অংশগ্রহণ করে থাকেন। বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন প্রতিবছর জাতীয় ভারোত্তোলন প্রেতিযোগিতার আয়োজন করে থাকে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক এক সংক্ষিপ্ত বক্তব্যে পুরস্কারপ্রাপ্তদের অভিনন্দন জানান এবং এই ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখার জন্য অনুপ্রাণিত করেন। তিনি স্বর্ণপদক প্রাপ্ত সদস্যদেরকে ফায়ার সার্ভিসের ক্রীড়া তহবিল থেকে ২০ হাজার টাকা, রৌপ্য পদক বিজয়ীকে ১৫ হাজার এবং ব্রোঞ্জ পদক বিজয়ীর হাতে ১০ হাজার টাকা উৎসাহ-পুরস্কার তুলে দেন। এছাড়া প্রতিযোগিতায় অংশ নিয়ে পদক জিততে না পারা অপর সদস্যকে ৫ হাজার টাকা পুরস্কার দিয়ে ভবিষ্যতে ভালো করার জন্য উৎসাহিত করেন।

এ সময় অধিদপ্তরের পরিচালকগণ, প্রকল্প পরিচালকগণ, উপপরিচালকগণ, ট্রেনিং কমপ্লেক্সের ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ বিভিন্ন পদবির কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।