TadantaChitra.Com | logo

১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চরফ্যাশনের আ”লীগের নেতার আপত্তিকর ভিডিও নিয়ে তোলপাড়!

প্রকাশিত : অক্টোবর ১৭, ২০২১, ১২:৪০

চরফ্যাশনের আ”লীগের নেতার আপত্তিকর ভিডিও নিয়ে তোলপাড়!

জেলা প্রতিনিধি, ভোলাঃ চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলাম সোহাগ আঁখনকে ২০১৯ সালে এক নারী (২১) সহ আপত্তিকর অবস্থায় আটক করেছে স্থানীয়রা আপত্তিকর ওই ভিডিও গত শুক্রবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকে স্থানীয় আ’লীগ নেতা কর্মীসহ সাধারণ মানুষের মাঝে তীব্র ক্ষোভ, নিন্দা ও তোলপাড় সৃষ্টি হয়েছে।

ভিডিও এর বিষয়ে স্থানীয়রা জানান, চর মানিকা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ২১ বছরের এক রমণীর সাথে প্রায় সময় একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম সোহাগ আখন অনৈতিক কাজে লিপ্ত হতেন। এই বিষয়টি স্থানীয়রা টের পেলে ঘটনার দিন রাতের বেলা একই এলাকার একটি টিনসেড ঘর থেকে সোহাগ আখন ও ওই রমণীকে আপত্তিকর অবস্থায় তাদের আটক করা হয়। এ সময় কেউ কেউ ভিডিও ধারণ করেন।

স্থানীয় ইউনিয়নের কয়েকজন আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, এমন নৈতিক স্খলন কোনো ভাবেই মেনে নেওয়া যায় না। তবে ব্যক্তি সোহাগ আখনের অনৈতিক কর্মকাণ্ডের দায় দল নেবে না। এর দায় তাকেই নিতে হবে। তারা আরো জানান, সোহাগ আখন আগে থেকেই চারিত্রিক ত্রুটি ছিল। যার কাছে এই এলাকার কোন নারী ও মেয়েরা নিরাপদ না, তিনি আবার জনগণের সেবক হন কীভাবে তা ভেবে পাই না। এই নৈতিক অবক্ষয় মেনে নেওয়া যায় না।

চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ জাহাঙ্গীর হাওলাদার বলেন, এক জন জনপ্রতিনিধির কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না। ভিডিওটি দেখার পর থেকে আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত হয়েছি। তিনি আরো জানান, সোহাগ আখন্দ একজন রাজাকারের সন্তান। তার কাছে এই ইউনিয়নের কোন নারীরা নিরাপদ না। সে দলের নাম ভাঙ্গিয়ে এমন কোন অপকর্ম নেই যে যাহা তিনি করেন না। তার এখনি লাগাম টেনে ধরার জন্য স্থানীয় এমপি মহোদয়সহ উপজেলা আ”লীগ নেতাদের কাছে তিনি জোর দাবি জানান।

এই ব্যাপারে অভিযুক্ত চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ আঁখন ভিডিওটি তার তা স্বীকার করলেও এই বিষয় আর কোন বক্তব্য দিতে তিনি রাজি হয়ননি।

উল্লেখ, এই আপত্তিকর ভিডিওটি ২০১৯ সালের ডিসেম্বর মাসের বলে স্থানীয় সূত্রে জানা গেছে। তবে তৃতীয় ধাপে আসন্ন চরমানিকা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আর নির্বাচনকে সামনে রেখে হঠাৎ এই ভিডিও টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।