TadantaChitra.Com | logo

১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ইউপি নির্বাচনঃ স্বতন্ত্র প্রার্থী জনপ্রিয়তার শীর্ষে জামাল উদ্দিন চকেট

প্রকাশিত : নভেম্বর ০৬, ২০২১, ১৫:২১

ইউপি নির্বাচনঃ স্বতন্ত্র প্রার্থী জনপ্রিয়তার শীর্ষে জামাল উদ্দিন চকেট

ভোলা জেলা প্রতিনিধিঃ দৌলতখান উপজেলার ১নং মদনপুর ইউনিয়নে চেয়ারম্যান (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে আনারস প্রতিক নিয়ে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ জামাল উদ্দিন চকেট।

 

শনিবার (৬ নভেম্বর) তার নির্বাচনী এলাকা ১নং মদনপুর ইউনিয়ন বাসির সাথে জনসংযোগ কালে সাধারণ মানুষের ঢল নামে। এসময় সাধারণ মানুষের ভালোবাসায় সিগ্ধ হন জামাল উদ্দিন চকেট।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ ব্যবসায়িক ও সমাজসেবক হিসেবে। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। করোনার এই মহা দুর্যোগে শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান ১নং মদনপুর ইউনিয়ন বাসির জন্য।

 

স্থানীয় সাধারণ জনগণের সাথে কথা বললে তারা জানান, জামাল উদ্দিন চকেট তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক মোঃ জামাল উদ্দিন চকেট কে আনারস প্রতিকে বিজয় অর্জন করে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

 

আরো জানা গেছে, দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকা-ে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রাণ। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

 

চেয়ারম্যান প্রার্থী মোঃ জামাল উদ্দিন চকেট বলেন, আমার প্রতিক আনারস আমাকে যদি জনগণ তাদের পবিত্র ভোটে নির্বাচিত করেন তাহলে প্রথমে মদনপুর ইউনিয়নের সকল ওয়ার্ডের রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। আমার ইউনিয়নের অবহেলিত প্রতিবন্ধি, বিধবা ভাতা, বয়স্ক ভাতা প্রাপ্তকারিদের বাড়ি বাড়ি গিয়ে তাদেরকে ভাতার আওয়ায় আনার ব্যবস্থা করবো।

 

তিনি আরো বলেন, কোন চাঁদাবাজ ও ভূমিদস্যুর এবং মাদকাসক্তদের জায়গা এই ১নং মদনপুর ইউনিয়নে হবে না। সর্বোপরি বাল্যবিবাহ ও মাদক নির্মূল করব এবং মদনপুর ইউনিয়ন কে একটি আধুনিক রোল মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

 

অপর দিকে এই ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকার প্রতিক নিয়ে মাঠে রয়েছে একে এম নাছির উদ্দীন নান্নু,তিনি গত দশ বছর ধরে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।