TadantaChitra.Com | logo

১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বুড়িগঙ্গায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত : নভেম্বর ০৯, ২০২১, ১৫:১৮

বুড়িগঙ্গায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

মোঃ এমিলি: ঢাকার বুড়িগঙ্গা নদীতে অজ্ঞাত এক যুবকের(২৫) ভাসমান লাশ উদ্ধার করেছে বসিলা নৌ পুলিশ ফাঁড়ি। কচুরিপানার সাথে ভাসমান অবস্থায় লাশটি দেখে স্থানীয়রা নৌ পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে।

আজ (৯ই নভেম্বর) মঙ্গলবার বিকাল তিনটার দিকে কেরানীগঞ্জের খোলামোড়া ঘাট থেকে উত্তর দিকে মধু হাজির হাউজিং বরাবর মাঝ নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। এ সময় নিহতের পরনে কোনো কাপড় ছিলনা। তবে লাশের গায়ের ও হাতের চামড়া খসানো ছিল। লাশটির পরিচয় নিশ্চিতের জন্য বিভিন্ন থানায় ওয়ারলেস মারফত সংবাদ প্রেরণ করা হয়েছে।

 

বসিলা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই লুৎফর রহমান জানান, জোয়ারের পানিতে ভেসে আসতে দেখে স্থানীয়রা বরিশুর নৌ পুলিশ ফাঁড়ি খবর দেয়। পরবর্তীতে বরিশুর ফাঁড়ি থেকে আমাদেরকে জানানো হলে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। লাশটি ২/৩ দিন আগের হাওয়ায় একেবারে ফুলে-ফেঁপে গিয়েছে। তবে প্রাথমিকভাবে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।