TadantaChitra.Com | logo

১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কেরাণীগঞ্জে বিএনপির নেত্রী নিপুন রায়ের লিফলেট বিতরণ

প্রকাশিত : নভেম্বর ১৬, ২০২১, ০৫:২৭

কেরাণীগঞ্জে বিএনপির নেত্রী নিপুন রায়ের লিফলেট বিতরণ

মোঃ এমিলিঃ দেশে জ্বালানির দাম ও যানবাহনের ভাড়া বৃদ্ধি এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দামে ঊর্ধ্বগতির প্রতিবাদে মানুষকে জাগিয়ে তুলতে বিএনপি’র দেড় মাসব্যাপী কর্মসূচিতে অংশ নিচ্ছে কেরানীগঞ্জ বিএনপি।

গতকাল (১৫ নভেম্বর ২০২১) সোমবার সকালে কেরানীগঞ্জ দক্ষিণ থানা বিএনপি সভাপতি নিপুন রায় চৌধুরী বিতরণ কার্যক্রম শুরু করেন। সকাল থেকেই কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় দলের প্রধান কার্যালয়ের সামনে লিফলেট বিতরণের উদেশ্যে বিএনপি নেতাকর্মিরা সমবেত হন।

পরে নিপুনরায় সেখান থেকে সরে গিয়ে জিনজিরা, কদমতলী, চুনকুটিয়া চৌরাস্তাসহ বিভিন্ন এলাকায় সাধারন মানুষের কাছে লিফলেট পৌঁছে দেন।

ইউনিয়ন থেকে জেলা, মহানগর ও রাজধানীতে প্রাথমিক পর্যায়ে ছয় কোটি লিফলেট বিতরণ করবে বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলো। একই ইস্যুতে আরও কর্মসূচির চিন্তা করছে দলটি।

বিএনপি’র দেয়া কর্মমসূচির অংশ হিসেবে গতকাল থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৫ দিন লিফলেট বিতরণ করবে বিএনপি। ২৪ নভেম্বর থেকে তিন দিন যুবদল, ২৬ নভেম্বর থেকে তিন দিন কৃষক দল, ২৯ নভেম্বর থেকে তিন দিন স্বেচ্ছাসেবক দল, ৩ ডিসেম্বর থেকে তিন দিন ছাত্রদল, ৫ ডিসেম্বর থেকে তিন দিন মুক্তিযোদ্ধা দল, ৮ ডিসেম্বর থেকে তিন দিন ওলামা দল, ১১ ডিসেম্বর থেকে তিন দিন মৎস্যজীবী দল, ১৭ ডিসেম্বর থেকে তিন দিন জাসাস, ২০ ডিসেম্বর থেকে তিন দিন তাঁতী দল, ২৩ ডিসেম্বর থেকে তিন দিন মহিলা দল ও ২৬ ডিসেম্বর থেকে তিন দিন শ্রমিক দল সারাদেশে লিফলেট বিতরণ করবে। এর আগে গত বৃহস্পতিবার দলের যৌথসভায় এ কর্মসূচির সিদ্ধান্ত হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।