TadantaChitra.Com | logo

১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কেরানীগঞ্জ ওয়ান টাইম প্লাস্টিক পণ্য তৈরির কারখানায় আগুন

প্রকাশিত : নভেম্বর ২০, ২০২১, ১৬:৫৫

কেরানীগঞ্জ ওয়ান টাইম প্লাস্টিক পণ্য তৈরির কারখানায় আগুন

মোঃ এমিলিঃ ঢাকার কেরানীগঞ্জে একটি ওয়ান টাইম গ্লাস প্লেট তৈরির কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে কারখানার এতে ব্যাপক পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তবে কোন হতাহতের ঘটনা এখন পর্যন্ত জানা যায় নি।

গতকাল শুক্রবার (১৯শে নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়ার বেলনা শুনাকিরটেক গ্রামে চেয়ারম্যান বাড়ির পাশে ডেইরিক ডট বাংলাদেশ নামের একটি প্লাস্টিকের কারখানায় এই আগুনের সূত্রপাত হয়। তাৎক্ষণিক খবর পেয়ে কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসসহ আশেপাশে পাঁচটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এই রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৮:২৫) আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে এসেছে তবে শুক্রবার কারখানাটি বন্ধ থাকায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ ফারুক আহমেদ জানান, আগুন লাগার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আমাদের দুটি ইউনিটসহ মোহাম্মদপুর সাভার থেকে আসা মোট পাঁচটি ইউনিট একসাথে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। সন্ধ্যা ৭:০৭ মিনিটে আগুনের খবর পেয়ে আমরা ৭:২০ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করি এবং এক ঘণ্টার মধ্যেই তা সম্পূর্ণ নিয়ন্ত্রণে নিয়ে আসি। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে, ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে বলা সম্ভব হচ্ছে না পরবর্তীতে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।