TadantaChitra.Com | logo

১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কেরানীগঞ্জে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থককে পেটালো প্রার্থী

প্রকাশিত : নভেম্বর ২২, ২০২১, ১৭:১৭

কেরানীগঞ্জে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থককে পেটালো প্রার্থী

কেরানীগঞ্জ সংবাদদাতা: ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঢাকার কেরানীগঞ্জের বাস্তা ইউনিয়নের ১নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারণার সময় প্রতিপক্ষ এক সমর্থককে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে একই ওয়ার্ডের প্রার্থী মোঃ জয়নাল আবেদিনের বিরুদ্ধে। ২১ নভেম্বর (রবিবার) বিকেলে মোরগ মার্কার মেম্বার পদপ্রার্থী নরেশ চন্দ্র সরকার তার কয়েকজন কর্মীসমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারণায় দক্ষিণ কোনাখাল উকিল বাড়ী এলাকায় গেলে তার সমর্থক মোঃ ওমর শেখ(৬০) কে আপেল মার্কার পার্থী জয়নাল আবেদিন তার বাড়ই হাটির বাড়ীতে নিয়ে ভাতিজা মেহেদী, মিলন, কমল,নুরা,উজ্জ্বল মিলে পিটিয়ে জখম করে এবং তার ভিডিও ধারণ করে বলে জানিয়েছে নরেশ চন্দ্র সরকারের ছেলে পিযুষ চন্দ্র সরকার। আহত ওমর শেখ একই ওয়ার্ডের বোয়ালী গ্রামের বাসিন্দ।

অভিযুক্ত জয়নাল আবেদিন জানান, ওমর শেখ নরেশ চন্দ্র সরকারের পক্ষে টাকা বিলি করছিলো। পরে আমার কর্মীসমর্থকরা এটা শুনে তার কাছে জিজ্ঞাস করে কেনো টাকা বিলি করছেন, এতে কোন মারামারির ঘটনা ঘটেনি। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

 

এব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে তিনি। নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আব্দুল আজিজ তার বরাবর একটি অভিযোগ পত্র জমা পড়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।