TadantaChitra.Com | logo

১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় বেগম জিয়ার সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

প্রকাশিত : নভেম্বর ২২, ২০২১, ১৮:০৮

ভোলায় বেগম জিয়ার সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

ভোলা প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনায় ভোলায় জেলা,উপজেলা, পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ভোলা শহরের মহাজনপট্টিস্থ বড় জামে মসজিদে সোমবার (২২ নভেম্বর) বাদ যোহর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

খালেদা জিয়ার সুস্থতা কামনায় ভোলায় জেলা,উপজেলা, পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন,সহসভাপতি মো. মুনতাসির আলম রবিন চৌধুরী,মো. জাকির হোসেন মনির, মো. হাফিজুর রহমান তছলিম, লুকু চৌধুরী, মীর মোস্তাফিজুর রহমান রনি, এবিএস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, কামাল হোসেন,সাংগঠনিক সম্পাদক জিয়াউদ্দিন রুবেল, সদর উপজেলা থেকে স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো. নাহিয়ান চৌধুরী,মো. ইস্রাফিল, সোলায়মান নবী, মো. এছহাক ফরাজি , পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জহুরুল ইসলাম রনি, মো মঞ্জুর আলম, শেখ আবদুল বারেক রিপন, মেহেদি হাসান, মো. আলামিন,, মো. নোবেল, আরিফ হোসেন প্রমুখ।

দোয়া মাহফিল পরিচালনা করেন বড় মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা নুরে আলম।

দোয়া মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বিএনপির চেয়াপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, আরাফাত রহমান কোকোসহ দেশবাসীর জন্য দোয়া করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।