TadantaChitra.Com | logo

১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভোলায় খালেদার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবীতে জেলা প্রশাসক বরাবর বিএনপির স্মারকলিপি

প্রকাশিত : নভেম্বর ২৪, ২০২১, ০৯:৫৭

ভোলায় খালেদার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবীতে জেলা প্রশাসক বরাবর বিএনপির স্মারকলিপি

মোঃ আরিয়ান আরিফঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে ভোলায় জেলা প্রশাসকের বরাবর স্মারকলিপি প্রদান করেছে জেলা বিএনপির নেতৃবৃন্দ।

 

বুধবার (২৪ নভেম্বর) সকাল ১০টায় জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যানের নেতৃত্বে এই স্মারকলিপি প্রদান করেন দলের নেতৃবৃন্দরা।

 

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, সদর উপজেলা বিএনপি সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইয়ারুল আলম লিটন,তরিকুল ইসলাম কায়েদ, কবির হোসেন, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামাল মিলন,জেলা কৃষকদলের সভাপতি আব্দুর রহমান সেন্টু, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন,সাধারণ সম্পাদক আঃ কাদের সেলিম,জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম, সাধারণ সম্পাদক আল-আমিন হাওলাদার,
জেলা ছাত্রদলের সাবেক সাধারণ-সম্পাদক মিজানুর রহমান মাসুদ, জেলা শ্রমিকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তানভির হোসন,পৌর বিএনপির প্রচার সম্পাদক আসাদ খোকনসহ বিএনপি ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান শেষে জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান সাংবাদিকদের বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো খুবই জরুরি। তাই সরকারের কাছে দাবি দ্রুত তাকে বিদেশে পাঠানোর ব্যবস্থা করা হোক। এদিকে স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য তাকে অবিলম্বে বিদেশে পাঠানো না হলে এবং এর ফলে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না।

 

জনগণ মনে করে সরকার নিজেদের সীমাহীন ব্যর্থতা আড়াল করার জন্য দেশকে অরাজক পরিস্থিতির দিকে ঠেলে দিতেই জনগণের অবিসংবাদিত নেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি মনুষ্যত্বহীন আচরণ করছে। এই মুহূর্তে মানবিক বিবেচনায় বেগম খালেদা জিয়াকে মুক্তি এবং তাকে উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশে পাঠাতে হবে। বেগম জিয়ার মুক্তি এবং সুচিকিৎসা পেতে তাকে বিদেশে পাঠানোর দাবি এখন গণদাবিতে পরিণত হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।