TadantaChitra.Com | logo

১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কেরানীগঞ্জে ইউপি নির্বাচনে ভোটের জন্য প্রচার-প্রচারণার শেষ মুহূর্তের প্রস্তুতি

প্রকাশিত : নভেম্বর ২৪, ২০২১, ১৭:৫৭

কেরানীগঞ্জে ইউপি নির্বাচনে ভোটের জন্য প্রচার-প্রচারণার শেষ মুহূর্তের প্রস্তুতি

মোঃ এমিলি: ঢাকার কেরানীগঞ্জে আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চলছে জমে উঠেছে শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণা। প্রার্থীরা ঘুরছেন ভোটারদের বাড়ি বাড়ি দ্বারে দ্বারে, দিচ্ছেন নানান প্রতিশ্রুতি। তেঘরিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড কে আধুনিক মডেল হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে এলাকাবাসীর কাছে ভোট চেয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেম্বার পদপ্রার্থী আব্দুল হামিদ গনসংযোগ করেন। তার নির্বাচনী এলাকা করেরগাঁও,মধ্যপাড়া,মালেভিটা ও এর আশেপাশে এলাকায় মোরগ মার্কায় ভোট চেয়ে ভোটারদের সাথে কোলাকুলি ও করমর্দন করে ব্যস্ত সময় পার করেছেন। এতে স্থানীয় মুরুব্বী ও ভোটাররা তার সাথে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে।

এসময় আব্দুল হামিদ তার বক্তব্যে, সন্ত্রাস দুর্নীতি নির্মূল ও এলাকায় শান্তি প্রতিষ্ঠায় এবং রাস্তাঘাটের উন্নয়ন করতে যোগ্যপ্রার্থী দেখে ভোট দিতে এলাকাবাসীকে অনুরোধ করেন।

 

এতে অন্যান্যের মধ্যে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হাজী মোঃ আলাল,,প্রধান উপদেষ্টা মোঃ জাফর মাস্টার,, ইউনিয়ন কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ গোলজার, সদস্য মোঃ মাসুদ, মোঃ হালিম,মোঃ শরিফ,মোঃ এমদাদুল হক শাহীন, যুব আন্দোলনের নেতা মোঃ সেলিম উপস্থিত ছিলেন


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।