TadantaChitra.Com | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

কারচুপির অভিযোগ এনে কেরানীগঞ্জে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

প্রকাশিত : নভেম্বর ২৯, ২০২১, ০৯:৪৪

কারচুপির অভিযোগ এনে কেরানীগঞ্জে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

নিজস্ব প্রতিবেদকঃ তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেরানীগঞ্জ উপজেলার শাক্তা ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত ২৮শে নভেম্বর রবিবার সকাল ৮ টায় শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলে সকাল থেকে থেকেই নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদের উপস্থিত ব্যপকভাবে লক্ষ্য করা যায়।

শাক্তা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন ৩ জন। ইউনিয়নে মোট ওয়ার্ডের সংখ্যা ৯টি এবং মোট সংরক্ষিত ওয়ার্ডের সংখ্যা ৩টি। মোট ভোটারের সংখ্যা ছিলো ৫১,২৯৭ ভোট।

এদিকে নির্বাচন সুষ্ঠু হয়নি অভিযোগ এনে স্বতন্ত্র প্রার্থী মোটর সাইকেল মার্কা প্রতীকে প্রতিদন্দী কারী মোহাম্মদ সজিব বেপারি ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ বর্জন ঘোষনা করেন। নির্বাচন চলাকালীন সময়ে সাংবাদিকদের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করে বেলা ১২টায় নির্বাচন বয়কট করেন।

 

প্রেস বিজ্ঞপ্তিটি হুবুহু তুলে ধরা হলোঃ-
আমি মোহাম্মদ সজিব বেপারি ঢাকা কেরানীগঞ্জ উপজেলার শাক্তা ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ এর একজন স্বতন্ত্র প্রার্থী। আমার নির্বাচনী প্রতীক মটর সাইকেল। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাবিবুর রহমান হাবিব, তিনি নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

গতকাল -২৮/১১/২০২১ তারিখ বেলা ১২.০৫ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহণ চলছে। কিন্তু নৌকা প্রতীক প্রার্থী হাবিবুর রহমান হাবিব সকাল আটটায় ভোটগ্রহণ শুরু হবার ঘন্টাখানেক পর হতে ইউনিয়নের ২৪ টি কেন্দ্র হতে আমার নির্বাচনী এজেন্টদের বের করে দিয়ে নৌকা প্রতীকে জাল ভোট দিয়েছে। প্রশাসনের লোকজন কোনো ব্যবস্থা গ্রহণ করছে না। আমার কর্মীরা কোন প্রতিবাদ করলেই তাদের উপর হামলা চালানো হচ্ছে। আমি একাধিকবার উপজেলা নির্বাচন কমিশন কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েও কোনো প্রতিকার পাচ্ছি না। এমনতো অবস্থায় আমি নির্বাচন বয়কট করলাম।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

৪৭৩ ডিআইটি রোড তৃতীয় তলা, মালিবাগ রেইল গেট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।