TadantaChitra.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কেরানীগঞ্জে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

প্রকাশিত : ডিসেম্বর ০৮, ২০২১, ০৫:২৮

কেরানীগঞ্জে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

মোঃ এমিলীঃ ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ১৯৯ বোতল ফেনসিডিলসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ।

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

 

এরই ধারাবাহিকতায় ৭ ডিসেম্বর ২০২১ আনুমানিক সকাল ০৯:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,৫৭,০০০/- (তিন লক্ষ সাতান্ন হাজার) টাকা মূল্যের ১১৯ বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ কামরুল হাসান (২৫) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল, ০১টি মোবাইল ফোন ও নগদ- ৮৯০/- (আটশত নব্বই) টাকা জব্দ করা হয়।

 

এছাড়া অদ্য তারিখ আনুমানিক বিকাল ৩ :৫০ ঘটিকায় র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন কদমতলী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২,৪০,০০০/- (দুই লক্ষ চল্লিশ হাজার) টাকা মূল্যের ৮০ বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মোফাজ্জল হোসেন (২৩) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ কেরাণীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় ফেনসিডিল ও অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

 

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।