TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িগঙ্গা থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত : ডিসেম্বর ২০, ২০২১, ০৫:৫৭

বুড়িগঙ্গা থেকে যুবকের লাশ উদ্ধার

মোঃ এমিলীঃ বুড়িগঙ্গা থেকে ভাসমান অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে সদরঘাট নৌ থানা পুলিশ। উদ্ধারকৃত যুবকের নাম সমুন (৩০), সে মুন্সীগঞ্জের শ্রীনগর থানার দামলা গ্রামের আব্দুল করিমের ছেলে। দুই সন্তানের জনক সুমন পেশায় একজন পশু ব্যবসায়ী। বর্তমানে পরিবারসমেত জিনজিরা নামাবাড়ী এলাকার মতি হাজীর বাড়িতে ভাড়া থাকতো।

আজ রবিবার সকাল দশটায় দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চরকালিগঞ্জ বেবি সাহেবের ডক ইয়ার্ড এলাকার মাঝ নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের খালা জানান, ১৬ই ডিসেম্বর রাতে ভাত খাওয়া অবস্থায় মোবাইলে ফোন আসলে খাবার রেখেই সুমন বাইরে চলে যায়। পরবর্তীতে অনেক খোঁজাখুঁজির পরেও তাকে আর পাওয়া যায় নি। আজ নদীতে একটি লাশ পাওয়া গেছে খবর শুনে সেখানে গিয়ে আমরা সুমনের লাশ সনাক্ত করি।

সদরঘাট নৌ পুলিশের ইনচার্জ কাইয়ুম সরকার জানান, ট্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।